পেনাল্টি মিস করে অনুতপ্ত আগুয়েরো

জিতলেই শিরোপা নিশ্চিত, এমন ম্যাচে দুর্বল স্পট কিকে হতাশ করেছেন সের্হিও আগুয়েরো। অপেক্ষা বেড়েছে ম্যানচেস্টার সিটির। চেলসির বিপক্ষে ম্যাচ শেষে তাই সতীর্থ ও সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন আর্জেন্টাইন তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2021, 10:41 AM
Updated : 9 May 2021, 10:41 AM

ম্যানচেস্টারের ইতিহাদ স্টেডিয়ামে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে তখন চলছে প্রথমার্ধের যোগ করা সময়। ডি-বক্সে গাব্রিয়েল জেসুস ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি, ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পায় সিটি। কিন্তু আগুয়েরোর দুর্বল ‘পানেনকা’ শটে ডানে ডাইভ দিতে গিয়েও থমকে দাঁড়িয়ে খুব সহজেই ঠেকান গোলরক্ষক এদুয়াঁ মঁদি। পরে ঘুরে দাঁড়িয়ে ম্যাচটি ২-১ গোলে জেতে চেলসি।

ম্যাচ শেষে সতীর্থ, স্টাফ ও সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে টুইটারে একটি পোস্ট দেন সিটির রেকর্ড গোলদাতা আগুয়েরো।

“পেনাল্টি মিস করার জন্য আমি আমার সতীর্থ, স্টাফ ও সমর্থকদের কাছে ক্ষমা চাইতে চাই। বাজে সিদ্ধান্ত নিয়েছিলাম আর এর পুরো দায় আমার।”

কোচ পেপ গুয়ার্দিওলা অবশ্য ৩২ বছর বয়সী এই তারকাকে হারের জন্য দায়ী করছেন না। ওই পেনাল্টি মিস ম্যাচের গতিপথ পাল্টে দিয়েছিল বলেও মনে করেন না তিনি।

লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে ১৩ পয়েন্টে এগিয়ে সিটি। রোববার অ্যাস্টন ভিলার মাঠে ম্যানচেস্টার ইউনাইটেড হারলে শিরোপা নিশ্চিত হবে গুয়ার্দিওলার দলের।

৩৫ ম্যাচে সিটির পয়েন্ট ৮০। ৩৩ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ইউনাইটেড। ৩৫ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তিনে চেলসি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক