আতালান্তার বিপক্ষে নেই রোনালদো

সেরি আয় আতালান্তার বিপক্ষে ক্রিস্তিয়ানো রোনালদোকে পাচ্ছে না ইউভেন্তুস। পর্তুগিজ ফরোয়ার্ড পেশির চোটে ভুগছেন বলে জানিয়েছেন কোচ আন্দ্রেয়া পিরলো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2021, 12:55 PM
Updated : 17 April 2021, 12:55 PM

বাংলাদেশ সময় রোববার সন্ধ্যা সাতটায় স্বাগতিক আতালান্তার মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়নরা। আগের দিন সংবাদ সম্মেলনে ম্যাচটিতে রোনালদোকে না পাওয়ার কথা জানান পিরলো। 

“পেশির সমস্যার কারণে ক্রিস্তিয়ানো এই ম্যাচে খেলবে না। তাকে বেরগামোতে (ক্লাব আতালান্তার শহর) নিয়ে আসা আমাদের জন্য খুব ঝুঁকিপূর্ণ হবে। আশা করি, বুধবারের ম্যাচের আগে সে সুস্থ হয়ে উঠবে।”

পিরলো জানান, সবশেষ ম্যাচের পর থেকে পেশিতে সমস্যা অনুভব করছেন রোনালদো। ঘরের মাঠে আগামী বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় অবনমন অঞ্চলের দল পার্মার বিপক্ষে খেলবে ইউভেন্তুস। 

আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা আতালান্তার বিপক্ষে শুরু থেকে খেলবেন বলে জানিয়েছেন কোচ। ফরোয়ার্ডদের মধ্যে পিরলোর হাতে বিকল্প আছে আর কেবল আলভারো মোরাতা। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাইরে আছেন ইতালিয়ান ফরোয়ার্ড ফেদেরিকো বের্নারদেস্কি।

৩০ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে লিগে তৃতীয় স্থানে আছে গত ৯ বারের চ্যাম্পিয়ন ইউভেন্তুস। সমান ম্যাচে তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে চারে আতালান্তা।

৬৩ পয়েন্ট নিয়ে এসি মিলান দুইয়ে, আর ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইন্টার মিলান।