চার ভেন্যুতে লিগ

প্রিমিয়ার লিগের ভেন্যু চূড়ান্ত করেছে বাফুফের পেশাদার লিগ কমিটি। প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের জন্য এবারের আসর বসবে চারটি ভেন্যুতে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2021, 12:41 PM
Updated : 9 Jan 2021, 12:41 PM

১৩ দল নিয়ে আগামী বুধবার শুরু হবে ২০২০-২১ মৌসুমের লিগ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, কুমিল্লার শহীদ ধীরেন্দ্র নাথ স্টেডিয়াম, গাজীপুরের শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম ও মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে: মতিউর রহমান স্টেডিয়াম-এই চার ভেন্যুতে খেলা হবে বলে শনিবারের সভা শেষে জানিয়েছেন লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী।

“পাঁচ থেকে সাতটা ভেন্যু আমাদের বিবেচনায় ছিল, সেগুলোর তালিকা যখন আমরা ছোট করে এনেছিলাম, তার মধ্যে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম, নরসিংদী ও কুমিল্লার ভেন্যু ছিল। পুর্ব নির্ধারিত সংস্কারের কাজ শুরু হওয়ার কারণে নরসিংদী যাদের হোম ভেন্যু ছিল, তারা আমাদের অনুরোধ করেছে এটা বদলানোর।”

“সব ক্লাব চায় ঢাকার মাঠ হোম ভেন্যু করতে। কিন্তু পরে তারা আমার অনুরোধ রেখেছেন। খেলার স্বার্থে তারা ভেন্যু নিয়ে সম্মতি দিয়েছেন।”

শুরুর দিকে বাফুফের পর্যবেক্ষণে ছিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, বাংলাদেশ আর্মি স্টেডিয়াম, গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়াম, নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপি ও কুমিল্লা জেলা স্টেডিয়াম-এই ছয়টি ভেন্যু।