ড্রয়ের জন্য খেলবে না রিয়াল-মনশেনগ্লাডবাখ, বিশ্বাস কন্তের

শাখতার দোনেৎস্কের বিপক্ষে ইন্টার মিলানের শুধু জিতলেই হবে না। চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে যেতে দলটিকে রিয়াল মাদ্রিদ ও বরুশিয়া মনশেনগ্লাডবাখের ম্যাচে যে কোনো দলের জয় প্রার্থনা করতে হবে। কিন্তু দল দুটি যদি পয়েন্ট ভাগাভাগি করার জন্য আঁতাত করে বসে? এমন কিছুর কোনো সম্ভাবনাই দেখেন না ইন্টার কোচ আন্তোনিও কন্তে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2020, 05:11 PM
Updated : 8 Dec 2020, 05:11 PM

প্রতিযোগিতার ‘বি’ গ্রুপের শেষ রাউন্ডে ঘরের মাঠে বুধবার বাংলাদেশ সময় রাত দুইটায় শাখতারের মুখোমুখি হবে ইন্টার। একই সময়ে গ্রুপের অন্য ম্যাচে লড়বে রিয়াল ও মনশেনগ্লাডবাখ।

৮ পয়েন্ট নিয়ে মনশেনগ্লাডবাখ আছে গ্রুপের শীর্ষে, ৭ পয়েন্ট করে নিয়ে পরের দুটি স্থানে শাখতার ও রিয়াল। ৫ পয়েন্ট নিয়ে তলানিতে ইন্টার। চার দলেরই নকআউট পর্বে যাওয়ার সুযোগ আছে, সব দলেরই গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ারও শঙ্কা আছে।

রিয়াল-মনশেনগ্লাডবাখ ম্যাচ যদি ড্র হয়, সেক্ষেত্রে ইন্টার জিতলেও গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হবে তাদের। ড্রয়ের জন্য রিয়াল ও মনশেনগ্লাডবাখের মধ্যে আঁতাতের আশঙ্কা করছেন কি-না, এমন প্রশ্নে কন্তে বললেন, নিজেদের জয় ব্যতিত অন্য কিছু নিয়ে তিনি ভাবছেন না।

“বাস্তবতা হলো দুর্দান্ত একটি দলের বিপক্ষে আমাদের জিততে হবে...গত সপ্তাহে আমরা খাদের কিনারায় ছিলাম। এখন আলোর রেখা দেখতে পাচ্ছি। আমাদের অবশ্যই জয় নিয়ে ভাবতে হবে। অন্য কিছু নিয়ে আমি উদ্বিগ্ন নই।”

“আমরা চ্যাম্পিয়ন্স লিগ এবং বড় ক্লাবগুলিকে নিয়ে কথা বলছি…আশা করি, কেউই হতাশাজনক কোনো কাজ করবে না। ফুটবলে এই পর্যায়ে সবাই জয়ের জন্য খেলে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক