দি মারিয়াকে উপেক্ষা ছিল ‘ভুল’

বড় দেরিতে নিজের ভুলটা বুঝতে পেরেছিলেন লিওনেল স্কালোনি। তখন আর সময় ছিল না শুধরে নেওয়ার। এবার আর কোনো ভুল করেননি। ছন্দে থাকা আনহেল দি মারিয়াকে ফিরিয়েছেন দলে, দিয়েছেন উপেক্ষার ব্যাখ্যা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2020, 02:56 PM
Updated : 12 Nov 2020, 02:56 PM

পিএসজির হয়ে দারুণ ছন্দে থাকা দি মারিয়ার আর্জেন্টিনা দলে ডাক না পাওয়া বিস্ময় হয়েই এসেছিল। প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের দলে ফিরেছেন অভিজ্ঞ এই মিডফিল্ডার। স্কালোনি জানালেন, শেষ মুহূর্তে একুয়েডর ও বলিভিয়ার বিপক্ষেও তাকে ডাকতে চেয়েছিলেন তিনি।                                                                                                             

“আগের দলে নিকোলাস গনসালেস ও জিওভানি লো সেলসো ছিল। পরে তারা চোটের কারণে ছিটকে গেলে দি মারিয়াকে দলে ফেরানোর কথা ভেবেছিলাম। তবে পরিস্থিতি এমন ছিল যে, তখন তাকে ডাকাটা ঠিক হতো না।”

“এবারও তারা দলে আছে, তবে গনসালেস মৌসুমে অল্প সময় খেলেছে, লো সেলসো এখনো পুরোপুরি ছন্দে নেই। এবার তাই দি মারিয়াকে দলে না নেওয়ার মতো ভুল আমরা করিনি। আমরা তাকে দলে পেয়ে খুশি এবং সে খুব ভালো অনুশীলন করছে।”

২০২২ কাতার বিশ্বকাপ বাছাইয়ে বুয়েন্স আইরেসে শুক্রবার প্যারাগুয়ের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬টায়। এর পাঁচ দিন পর স্কালোনির দল খেলবে পেরুর মাঠে।

প্রথম দুই ম্যাচে একুয়েডর ও বলিভিয়াকে হারানো আর্জেন্টিনা লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের পয়েন্ট তালিকায় আছে দুইয়ে। তাদের সমান ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল।

একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার চারে প্যারাগুয়ে।