বেলের গোলের পর রিয়ালের ওয়েবসাইটে মরিনিয়োর উঁকি!

বিতর্ক ছাড়া যেন জোসে মরিনিয়োর চলেই না। এই যেমন গ্যারেথ বেল টটেনহ্যাম হটস্পারের হয়ে গোল পাওয়ার পরই রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটে ঢু মারার কথা জানালেন পর্তুগিজ কোচ নিজেই। দেখতে চান বেলকে নিয়ে রিয়াল কি লিখেছে!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2020, 10:43 AM
Updated : 2 Nov 2020, 10:43 AM

রিয়ালের সঙ্গে বেল ও মরিনিয়ো দুজনের সম্পর্ক অনেক দিনের। স্পেনের দলটির সাবেক কোচ মরিনিয়ো আর বেল চলতি মৌসুমে সান্তিয়াগো বের্নাবেউ থেকে টটেনহ্যামের চেনা আঙিনায় ফিরেছেন এক বছরের জন্য ধারে খেলতে।

২০১৩ সালে ওই সময়ের রেকর্ড ট্রান্সফার ফি সাড়ে আট কোটি পাউন্ডে টটেনহ্যাম থেকেই রিয়ালে গিয়েছিলেন বেল। চোটের সঙ্গে লড়াই, এরপর ফর্মের অভাব সব মিলিয়ে গত দুই মৌসুমে রিয়ালে নিয়মিত ছিলেন না। নতুন মৌসুমে কোচ জিনেদিন জিদানের পরিকল্পনায় না থাকায় এই তারকা নিজেই সমাধান চেয়ে ফেরেন পুরনো ঠিকানায়।

টটেনহ্যামে ফিরেও নিজেকে মেলে ধরতে পারছিলেন না বেল। ইংলিশ ক্লাবটির হয়ে নিজের চতুর্থ ম্যাচে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে অবশেষে দেখা পান জালের। এরপর মরিনিয়োও স্বভাবসুলভভাবে খোঁচা দিলেন রিয়ালকে।

“যখন আমি ৫ মিনিট সময় পাই, সাফারিতে গিয়ে রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটে যাই….তারা কি বলছে, সেটা দেখতে।”

সাত বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরে নিজের প্রথম গোল করেন বেল। তার স্বরূপে ফেরার আভাসে খুশি মরিনিয়ো।

“অবশ্যই আমি বেলকে নিয়ে খুবই খুশি। তার এটা প্রাপ্য। সে জানে, আমরা তার খেয়াল রাখি এবং আমরাও জানি, সে আমাদের খেয়াল রাখে… সে দারুণ ফিট, খুবই শান্ত, বেশ বুদ্ধিমান এবং সে ভালো অনুভব করছে।”

“আগে তার অনুভূতি ভালো ছিল না, কারণ ট্রেনিং প্রক্রিয়া কঠিন ছিল এবং তার শরীর কিছুটা ভুগছিল এর সঙ্গে। তবে সামগ্রিকভাবে তার যা প্রয়োজন, আমরা তাকে সব দিয়েছি। আমি বলছি, স্পোর্টস সায়েন্স, মেডিকেল, আমার সহায়তা, অন্যান্য খেলোয়াড়…এসব দেওয়ার কথা। আমি বেশ খুশি তার জয়সূচক গোলের জন্য।”

ব্রাইটনকে ২-১ গোলে হারিয়ে ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে আছে টটেনহ্যাম। ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে গত আসরের চ্যাম্পিয়ন লিভারপুল।