প্রথমার্ধে লড়াইয়ে ছিল না রিয়াল: মদ্রিচ

শাখতার দোনেৎস্কের বিপক্ষে রিয়াল মাদ্রিদের হারের জন্য প্রথমার্ধের বাজে পারফরম্যান্সকে দায়ী করেছেন লুকা মদ্রিচ। ক্রোয়াট এই মিডফিল্ডার মনে করেন, বিরতির আগের সময়টায় লড়াইয়েই ছিলেন না তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2020, 11:13 AM
Updated : 22 Oct 2020, 11:13 AM

আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে বুধবার রাতে ‘বি’ গ্রুপের ম্যাচে ৩-২ গোলে হারে রিয়াল। করোনাভাইরাস ও চোটের জন্য ১০ গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারানো ইউক্রেনের দলটির বিপক্ষে প্রথমার্ধেই ৩-০ গোলে পিছিয়ে পড়ে তারা। ম্যাচ শেষে মদ্রিচ জানান, ওই সময়ের খেলাই ব্যবধান গড়ে দিয়েছে ম্যাচে।

“প্রথমার্ধে আমরা লড়াইয়ে ছিলাম না। কিন্তু দ্বিতীয়ার্ধে আমরা উন্নতির চেষ্টা করেছি এবং উন্নতি করেছিলামও। তবে তা ড্র কিংবা জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। আমাদের উন্নতি করতে হবে। স্পষ্টভাবেই আজ আমাদের আত্মবিশ্বাসের ঘাটতি ছিল, বিশেষ করে প্রথমার্ধে।”

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে মদ্রিচের দূরপাল্লার আচমকা শটে পাওয়া গোলে ম্যাচে ফেরার আভাস দিয়েছিল রিয়াল। খানিক বাদে ভিনিসিউস জুনিয়রের গোল দিচ্ছিল ভালো কিছুর ইঙ্গিত। কিন্তু শেষ পর্যন্ত হার এড়ানো যায়নি।

এর আগের ম্যাচে লা লিগায় ঘরের মাঠে গতবারের চ্যাম্পিয়নরা হেরেছিল কাদিসের বিপক্ষে। টানা দুই হারের ক্ষত নিয়ে শনিবার খেলতে হবে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে। তবে সব ভুলে এই ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় জানালেন মদ্রিচ।

“আমাদের এগিয়ে যেতে হবে। পরের ম্যাচ দ্রুতই চলে আসছে। এ নিয়ে তাই আমাদের পড়ে থাকলে চলবে না। আসছে ম্যাচে আমাদের অবশ্যই অনেক ভালো খেলতে হবে। এল ক্লাসিকো সবসময় ভিন্ন একটা ম্যাচ এবং এর জন্য অবশ্যই আমরা তৈরি থাকব।”