‘মেসিকে অন্য জার্সিতে কল্পনা করতে পারি না’

অতীতে খেলেছেন লিওনেল মেসির বিপক্ষে। এবার দুজনে ক্লাব সতীর্থ। নতুন পথচলার শুরুতে মিরালেম পিয়ানিচ জানালেন বার্সেলোনা অধিনায়কের সঙ্গে মানিয়ে নেওয়ার আশাবাদ। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ‘মেসি-বার্সেলোনা’ সম্পর্কের টানাপোড়েনের বিষয়ে পিয়ানিচ শুধু বললেন, আর্জেন্টাইন ফরোয়ার্ডকে অন্য কোনো জার্সিতে দেখার কথা কল্পনাও করতে পারেন না তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2020, 02:32 PM
Updated : 15 Sept 2020, 02:56 PM

সাড়ে ছয় কোটি ইউরোয় ইউভেন্তুস থেকে বার্সেলোনায় পিয়ানিচ পাড়ি জমান কদিন আগে। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে ৩০ বছর বয়সী এই মিডফিল্ডারকে পরিচয় করিয়ে দেয় ক্লাব।

পরিচিতি পর্বে নিজের চাওয়া, বার্সেলোনার কৌশলের সঙ্গে মানিয়ে নেওয়া, আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে ভাবনা থেকে শুরু করে টানাপোড়েনের পর মেসির থেকে যাওয়া নিয়েও কথা বলেন পিয়ানিচ।

“মেসিকে অন্য জার্সিতে আমি কল্পনা করতে পারি না। ভেবেছিলাম, সবকিছু ভালোভাবে শেষ হবে; তা হয়েছেও। আশা করি, তার সঙ্গে খেলতে পারব এবং এ নিয়ে আমার কোনো সন্দেহ নেই।”

ক্লাব ক্যারিয়ারে ফ্রান্সেসকো তত্তি, ক্রিস্তিয়ানো রোনালদো, জানলুইজি বুফ্ফনের মতো তারকার সঙ্গে খেলেছেন। এবার ‘অন্য গ্রহের’ মেসির সঙ্গে খেলার অপেক্ষায় থাকা পিয়ানিচ গুরুত্ব দিচ্ছেন দলীয় চাওয়াকেই।

“মাত্র দুদিন হলো মেসিকে আমি কাছ থেকে দেখছি, জানছি। তত্তি, বুফ্ফন, ক্রিস্তিয়ানোর সঙ্গে খেলার সৌভাগ্য আমার হয়েছে। তাদেরকে এক দলে পাওয়া আমার জন্য গর্বের। আমি সবসময় আরও ভালো করতে মনোযোগী এবং অন্য গ্রহের একজনের সঙ্গে খেলতে পারাটা আনন্দের।”

“কিন্তু আমাদের অবশ্যই মনে রাখতে হবে, পুরো দলটা গুরুত্বপূর্ণ। লক্ষ্য অর্জনে এই দলের সামর্থ্যে আমার আস্থা আছে।”