মেসির ১০ নম্বর জার্সি চাইনি: ব্র্যাথওয়েট

দল ছাড়া নিয়ে লিওনেল মেসি ও বার্সেলোনার অচলাবস্থার মধ্যেই নাকি মার্টিন ব্র্যাথওয়েট চেয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ডের ১০ নম্বর জার্সি। কয়েকটি গণমাধ্যমে আসা এমন খবর উড়িয়ে দিয়েছেন এই ড্যানিশ ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2020, 06:54 PM
Updated : 31 August 2020, 06:54 PM

বার্সেলোনা ও দলটির ইতিহাসের সেরা ফুটবলার মুখোমুখি অবস্থানে। এমন সময়ে কেউ গিয়ে তার জার্সি নম্বর চাইতে পারে, এমনটা ব্র্যাথওয়েট ভাবতেই পারছেন না। ডেনমার্কের পত্রিকা বিটি-কে সোমবার দেওয়া এক সাক্ষাৎকারে জানান, তাকে জড়িয়ে ভিত্তিহীন খবর ছড়ানো হয়েছে। 

“কিছু মানুষ নিজেকে কী মনে করে? অবশ্যই আমি ক্লাবে গিয়ে মেসির জার্সি নম্বর চাইনি। এটা চরম অসম্মানজনক হতো। আমি মনে করি, এই ধরনের গল্প নিয়ে হাজির হওয়া লোকদের অন্যের প্রতি শ্রদ্ধার অভাব রয়েছে।”

২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তি রয়েছে মেসির। তবে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রেকর্ড ব্যবধানে হারের পর গত ২৫ অগাস্ট এক ফ্যাক্স বার্তায় ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানান তিনি।

মেসির রিলিজ ক্লজ ৭০ কোটি ইউরো। তবে, চুক্তির একটি ধারা সক্রিয় করে বিনা ফিতে দল ছাড়তে চাইছেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার। ক্লাবের মতে অবশ্য সে সময় পেরিয়ে গেছে এবং এই গ্রীষ্মেই চলে যেতে তাকে রিলিজ ক্লজের পুরো অর্থ পরিশোধ করতে হবে।

দুই পক্ষ নিজ নিজ অবস্থানে অনড় থাকায় সমস্যার সমাধান শেষ পর্যন্ত হতে পারে আদালতে।

মেসিকে নিয়ে অনেক ধরনের সংবাদই আসছে গণমাধ্যমে। সে সবকে একদমই পাত্তা দিচ্ছেন না ব্র্যাথওয়েট।

“মেসিকে নিয়ে অনেক কিছুই লেখা হচ্ছে এবং কী হচ্ছে তা আমি জানি না। আমি কেবল বলতে পারি, একজন ফুটবলার ও ব্যক্তি হিসেবে তিনি অসাধারণ।”