ইউভেন্তুসে মেসি-রোনালদো জুটি 'সম্ভব নয়'

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়তে চাওয়ার খবর প্রকাশ হওয়ার পর থেকেই তার পরের ঠিকানা নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। অনেকের চাওয়া, ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে একই দলে খেলুক আর্জেন্টাইন তারকা। তবে এমনটা হওয়ার কোনো সম্ভাবনা দেখছেন না ইউভেন্তুস ফরোয়ার্ড হুয়ান কুয়াদরাদো।   

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2020, 11:21 AM
Updated : 28 August 2020, 11:21 AM

২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তি রয়েছে মেসির। তবে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রেকর্ড ব্যবধানে হারের পর গত মঙ্গলবার মেসি বার্সেলোনা ছাড়তে চান বলে খবর আসে বিভিন্ন সংবাদমাধ্যমে। এরপর থেকেই তার নতুন ঠিকানা নিয়ে কৌতূহলী হয়ে উঠেছে ফুটবল বিশ্ব।

পেশাদার ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনায় খেলছেন মেসি। তবে পর্তুগিজ তারকা রোনালদো বিভিন্ন ক্লাবে খেলে এখন আছেন ইউভেন্তুসে। সময়ের অন্যতম সেরা দুই ফুটবলার এখন পর্যন্ত খেলেননি একসাথে। আর্জেন্টাইন ফরোয়ার্ডের বার্সেলোনা ছাড়ার ইচ্ছায় সেটির সম্ভাবনা জেগেছে।

তবে কলম্বিয়ান কুয়াদরাদো ইএসপিএনের একটি আয়োজনে বৃহস্পতিবার জানান, রোনালদো-মেসি জুটির সম্ভাবনা অন্তত তিনি দেখছেন না।

“আমি এটা কোনোভাবে কল্পনাই করতে পারছি না। সত্য কথা বলতে, এটা হওয়ার সম্ভাবনাই দেখছি না আমি। তবে ক্রিস্তিয়ানোর বেলায়ও অনেকে বিশ্বাস করেনি এমনটা ঘটবে এবং হঠাৎ করেই সে চলে এসেছিল।”