১০ ম্যাচ খেলে ৪ ট্রফি!

মৌসুম জুড়ে সময়টা ভালো কাটছে না আলভারো ওদ্রিওসোলার। তবে স্প্যানিশ এই ডিফেন্ডারের ভাগ্য বেশ সহায়, তা বলাই যায়। দুই দেশের দুই ক্লাবের হয়ে পুরো মৌসুমে খেলতে পেরেছেন মোটে ১০ ম্যাচ, তাতেই স্বাদ পেয়েছেন চারটি শিরোপার!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2020, 01:33 PM
Updated : 11 August 2020, 01:33 PM

বছরের শুরুতে রিয়াল মাদ্রিদ থেকে ধারে বায়ার্ন মিউনিখে খেলতে যাওয়া ওদ্রিওসোলা এরই মধ্যে জার্মান ক্লাবটির হয়ে জিতেছেন বুন্ডেসলিগা ও জার্মান কাপ। আর মৌসুমের প্রথমভাগ রিয়ালে খেলায় নিয়ম অনুযায়ী, মাদ্রিদের দলটির সাফল্যও যোগ হবে তার প্রাপ্তির ঝুলিতে। এ মৌসুমে লা লিগা ও স্প্যানিশ সুপার কাপ ঘরে তুলেছে দলটি।

চলমান চ্যাম্পিয়ন্স লিগেও ভালোভাবে এগিয়ে চলেছে বায়ার্ন। তাই ওদ্রিওসোলা পেতে পারেন মৌসুমে পঞ্চম চ্যাম্পিয়নের মেডেল।

বায়ার্নে যাওয়ার আগে রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে একটি ম্যাচ খেলেছিলেন ২৪ বছর বয়সী এই লেফট-ব্যাক। আরেক ম্যাচে ছিলেন বেঞ্চে।

মিউনিখে গিয়েও খুব বেশি খেলার সুযোগ পাননি তিনি। তবে গত শনিবার শেষ ষোলোর ফিরতি লেগে চেলসির বিপক্ষে দলটির হয়ে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক হয় ওদ্রিওসোলার।

ম্যাচটির ৭১তম মিনিটে জসুয়া কিমিচকে তুলে তাকে নামান কোচ হান্স ফ্লিক। সুযোগটি বেশ ভালোভাবে কাজে লাগান ওদ্রিওসোলা। দলের ৪-১ ব্যবধানের জয়ে রবের্ত লেভানদোভস্কির শেষ গোলে অবদান রাখেন তিনি।

প্রতি ১৫৩ মিনিটে এক ট্রফি

মার্কার প্রতিবেদন অনুযায়ী, বুন্ডেসলিগায় তিন ম্যাচ খেলা ওদ্রিওসোলা জার্মান কাপে খেলেছেন হফেনহাইমের বিপক্ষে। আর রিয়ালের হয়ে লা লিগায় খেলেন সেল্তা ভিগো, ওসাসুনা, রিয়াল মায়োর্কা ও গ্রানাদার বিপক্ষে। আর চ্যাম্পিয়ন্স লিগে দুই দলের হয়ে ওই একটি করে ম্যাচ।

মোট ১০ ম্যাচে চার ট্রফি; মাঠের সময়ের হিসেবে প্রতি ১৫৩ মিনিট খেলে একটি করে শিরোপা জিতেছেন তিনি।