অক্লান্ত রোনালদোয় মুগ্ধ সাররি

দুই ম্যাচের মাঝে সে অর্থে বিশ্রামের ফুরসত নেই। কিন্তু ক্রিস্তিয়ানো রোনালদো ক্লান্তিহীনভাবে আলো ছড়িয়ে যাচ্ছেন। ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররি মুগ্ধ দলের সেরা তারকার দ্রুত রিকভারি করার সামর্থ্যে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2020, 09:55 AM
Updated : 21 July 2020, 10:42 AM

করোনাভাইরাসের থাবায় স্থগিত থাকা ফুটবল পুনরায় মাঠে ফেরার পর দ্রুত মৌসুম শেষ করার তাড়ায় দুই ম্যাচের মাঝে বিরতি মিলছে কমই। গত ৮ জুলাই থেকে এ পর্যন্ত লিগে চারটি ম্যাচ খেলেছে ইউভেন্তুস। তিন দিন পর পর একটি করে ম্যাচ খেলতে হয়েছে রোনালদোদের। এই অল্প সময়েও দলের সেরা তারকার সতেজ থাকা দেখে মুগ্ধ সাররি।

“ক্রিস্তিয়ানো মুগ্ধ করার মতো একজন খেলোয়াড়। কেননা, দুই ম্যাচের মাঝের অল্প সময়ে দ্রুত রিকভারি করার অনন্য সামর্থ্য আছে তার।”

“কেবল শারীরিকভাবে নয়, মানসিক এবং সব দিক থেকে সে দ্রুত রিকভারি করতে পারে। পায়ের সঙ্গে মাথার খেলাতেও সে একজন চ্যাম্পিয়ন।”

এসি মিলানের কাছে ৪-২ গোলে হারের পর আতালান্তা ও সাস্সুয়োলোর বিপক্ষে ড্র করেছিল ইউভেন্তুস। রোনালদোর জোড়া গোলে সোমবার রাতে লিগে জয়ে ফিরেছে সেরি আর চ্যাম্পিয়নরা।

লিগে ইউভেন্তুসের বাকি রয়েছে চার রাউন্ডের খেলা। সামনের ম্যাচগুলোয় পয়েন্ট হারাতে রাজি নন লিগের মুকুট ধরে রাখার পথে থাকা দলটির কোচ।

“আমরা চারটি পয়েন্ট হারিয়েছি; কেবল সেগুলো পাওয়ার পরই আমরা লক্ষ্য অর্জন নিয়ে ভাবতে পারব। এখন প্রতিটি ম্যাচই কঠিন এবং ছয় দিনের মাঝে আমরা তিন ম্যাচ খেলছি। তাই আমাদের অবশ্যই মনোযোগী হতে হবে এবং আর পয়েন্ট না হারানোটা নিশ্চিত করতে হবে।”