লিভারপুলে ‘অনিশ্চয়তা’ কেটেছে লালানার

পাল্টে যাওয়া পরিস্থিতিতে লিভারপুলের হয়ে অ্যাডাম লালানার মৌসুম শেষ করা নিয়ে অনিশ্চয়তা জেগেছিল। তবে দলটির সঙ্গে তিনি নতুন চুক্তি করতে রাজি হওয়ায় মিটে গেছে সে সমস্যা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 June 2020, 05:02 PM
Updated : 9 June 2020, 07:52 PM

নতুন চুক্তির মেয়াদ অবশ্য বেশি নয়। চলতি মৌসুম শেষ হওয়া পর্যন্ত অ্যানফিল্ডের ক্লাবটিতে থাকবেন এই ইংলিশ মিডফিল্ডার। ইংলিশ ক্লাবটি নিজেদের ওয়েবসাইটে মঙ্গলবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

৩২ বছর বয়সী লালানার চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল আগামী ৩০ জুন। স্বাভাবিক পরিস্থিতিতে এই সময়ের মধ্যে শেষ হয়ে যেত মৌসুম।

কিন্তু করোনোভাইরাসের কারণে বদলে গেছে সবকিছু। ১০০ দিনের লম্বা বিরতি শেষে আগামী ১৭ জুন পুনরায় শুরু হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ। ৩০ বছরের লিগ শিরোপা খরা কাটানোর লক্ষ্যে ২১ জুন আবার মাঠে নামবে লিভারপুল, প্রতিপক্ষ এভারটন।

চুক্তির মেয়াদ বাড়িয়ে উচ্ছ্বসিত লালানা, “এই মৌসুম শেষ করার সুযোগ পেয়ে সত্যিই আমি খুশি। আমার ও আমার পরিবারের কাছে এটি অনেক বড় কিছু।”

২০১৪ সালের জুনে সাউথ্যাম্পটন থেকে লিভারপুলে যোগ দেন লালানা। এই সময়ে দলটির হয়ে তিনি ১৭৮ ম্যাচ খেলে গোল করেছেন ২২টি। জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ শিরোপা।