বার্সেলোনায় মেসির সঙ্গে খেলার ইচ্ছা দিবালার

ইউভেন্তুসের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতে এখনও ঢের বাকি। তুরিনের দলটির সঙ্গে নতুন চুক্তির আলোচনাও চলছে। এর মাঝেই লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনায় খেলায় আগ্রহের কথা জানালেন পাওলো দিবালা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 June 2020, 10:43 AM
Updated : 9 June 2020, 10:43 AM

মেসির জাতীয় দলের সতীর্থ দিবালার সঙ্গে ইউভেন্তুসের চুক্তি রয়েছে ২০২২ সাল পর্যন্ত।

করোনাভাইরাসের থাবায় খেলাধুলা স্থগিত হয়ে যাওয়ার আগ পর্যন্ত চলতি মৌসুমে বেশ উজ্জ্বল ছিলেন দিবালা। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪ ম্যাচে ১৩ গোল করেন, সতীর্থদের দিয়ে করান সাতটি।

ইউভেন্তুসে দারুণ সময়ের মধ্যে থাকলেও মেসির ক্লাব সতীর্থ হতে বার্সেলোনায় নোঙর ফেলতে চাওয়ার কথা সিএনএনকে জানান দিবালা।

“বিশ্বে বার্সেলোনা অনেক বড় একটা দল এবং মেসিকে নিয়ে তারা আরও বিশাল। সেখানে যাওয়াটা খুবই দারুণ ব্যাপার হবে।”

“কিন্তু ইউভেন্তুসও দুর্দান্ত ক্লাব। খুবই বড়, সাফল্যে পূর্ণ এবং বর্তমানে এখানে বড় মাপের খেলোয়াড় আছে। এখানে দুটো দল গড়ার জন্য যথেষ্ট মানসম্পন্ন খেলোয়াড় আছে। জানলুইজি বুফ্ফন এবং ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে পারাটা বড় ব্যাপার; যারা এই ক্লাবটাকে আরও বড় করে তুলেছে।”

বার্সেলোনাকে নিয়ে আগ্রহের কথা জানালেও চুক্তি বাড়িয়ে ইউভেন্তুসে আরও অনেক দিন থেকে যাওয়ার ইঙ্গিতও দিয়েছেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড।

“ইউভেন্তুসের সঙ্গে এখনও আমার দেড় বছরের চুক্তি আছে, যেটা খুব বেশি নয়। আমি বুঝতে পারছি করোনাভাইরাসের কারণে যেসব হয়েছে, সেটা ক্লাবের জন্য সহজ ব্যাপার নয়। কিন্তু অন্য খেলোয়াড়রাও চুক্তি নবায়ন করছে। তো আমরাও অপেক্ষা করছি।”

“অবশ্যই আমি এই ক্লাবের খেলোয়াড় এবং এখানে থাকতে পেরে খুশি। এখানে সবাই আমাকে ‍খুব ভালোবাসে এবং আমিও তাদের খুব ভালোবাসি। এই দল এবং যারা এখানে আছে তাদের প্রতি আমার শ্রদ্ধা আছে।”