ইউভেন্তুস ছেড়ে যাবে না রোনালদো, আশা মার্চিসিওর

ক্লাব ছাড়ার গুঞ্জন আছে ইউভেন্তুসের পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর। তবে ক্লাবটির সাবেক মিডফিল্ডার ক্লাওদিও মার্চিসিওর বিশ্বাস, তুরিন ছেড়ে যাবেন না পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2020, 02:41 PM
Updated : 3 June 2020, 02:59 PM

২০১৮ সালের গ্রীষ্মকালীন দলবদলে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদ থেকে তুরিনের দলটিতে যোগ দেন রোনালদো। ২০১৮-১৯ মৌসুমে ইউভেন্তুসের সেরি আ জয়ে রাখেন গুরুত্বপূর্ণ অবদান।
 
করোনাভাইরাসের প্রভাবে মৌসুম স্থগিত হওয়ার আগে লিগে ২২ ম্যাচে ২১ ও সব প্রতিযোগিতা মিলে মৌসুমে ২৫ গোল করেন ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।
 
গুঞ্জন আছে, ইউভেন্তুস ছেড়ে তিনি যোগ দিতে পারেন পিএসজিতে। আগের ক্লাব রিয়ালে ফেরার খবরও বিভিন্ন সময়ে এসেছে গণমাধ্যমে।
 
ইনস্টাগ্রাম লাইভে এ বিষয়ে জানতে চাওয়া হয় ২০০৫ থেকে ২০১৮ পর্যন্ত ইউভেন্তুসে খেলা ইতালিয়ান মিডফিল্ডার মার্চিসিওর কাছে। রোনালদোর ভূয়সী প্রশংসা করা ৩৪ বছর বয়সী এই ফুটবলারের আশা, দলটিতে থেকে যাবেন পর্তুগিজ ফরোয়ার্ড।
 
“সে ইউভেন্তুসে আসার আগে আমরা অনেকবার তার মুখোমুখি হয়েছি। আসলেই সে সমস্যায় ফেলে দেয় এবং সে এটা এখনও প্রমাণ করে চলেছে।”
 
“পুরোপুরি ফিট ও সর্বোচ্চ পর্যায়ে থাকার তার যে আকাঙ্ক্ষা তা দেখে আমি আবাক হই। প্রবল ইচ্ছা থাকলেও কখনও কখনও এই পথে ঝুঁকি থেকেই যায়। কিন্তু সে সব সময়ই সর্বোচ্চ পর্যায়ে থাকে এবং সত্যিই করে দেখায় সেরাদের কাতারে থাকতে সে কতটা পরিশ্রম করে।”
 
 “সে কি ইউভেন্তুস ছেড়ে যাবে? আমি জানি না, তবে আশা করি, সে ছেড়ে যাবে না। … সেরি আয় যে আগ্রহ বয়ে এনেছে, এজন্য আমি আশা করি সে থেকে যাবে।”
 
বর্তমান ক্লাবের সঙ্গে রোনালদোর চুক্তির মেয়াদ ২০২২ সালের জুন পর্যন্ত।