ইপিএল ‘ফিরছে ১৭ জুন’

ইংলিশ প্রিমিয়ার লিগ মাঠে ফেরানোর জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে কর্তৃপক্ষ। এবার সম্ভাব্য একটা তারিখও জানা গেল।  এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি বটে; তবে আগামী ১৭ জুন প্রতিযোগিতাটি ফিরতে পারে বলে জানিয়েছে বিবিসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2020, 05:05 PM
Updated : 28 May 2020, 05:05 PM

বিবিসির বৃহস্পতিবারের প্রতিবেদনে জানানো হয়েছে, লিগ ফেরার দিনে মুখোমুখি হবে অ্যাস্টন ভিলা ও শেফিল্ড ইউনাইটেড এবং ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। ২৯তম রাউন্ডের এই দুটি ম্যাচই বাকি রয়েছে।

আসরে এখনও বাকি আছে মোট ৯২ ম্যাচ। ১৯ থেকে ২১ জুনের মধ্যে বাকি মৌসুমের পুরো সূচি দেওয়া হবে। সব ম্যাচই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

করোনাভাইরাসের কারণে গত ১৩ মার্চ থেকে স্থগিত আছে প্রিমিয়ার লিগ। মৌসুম পুনরায় শুরুর লক্ষ্যে গত সপ্তাহ থেকে দূরত্ব বজায় রেখে ছোট ছোট গ্রুপে অনুশীলন শুরু করেছে দলগুলো।

বুধবার থেকে পরস্পরের সংস্পর্শে এসে বড় গ্রুপে অনুশীলন করার ব্যাপারে একমতে পৌঁছায় ক্লাবগুলো। পরবর্তী ধাপে দলগুলো পুরোদমে অনুশীলন শুরু করবে।

লিগ মাঠে ফেরার সম্ভাবনার খবরে উজ্জ্বল হয়ে উঠছে লিভারপুলের  ৩০ বছরের লিগ শিরোপা খরার কাটানোর স্বপ্ন। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ২৫ পয়েন্ট এগিয়ে শীর্ষে আছে ইয়ুর্গেন ক্লপের দল।