সাবিনার হ্যাটট্রিকে বিশাল জয় বসুন্ধরা কিংসের

মেয়েদের ফুটবল লিগে দাপুটে জয়ের ধারায় রয়েছে বসুন্ধরা কিংস। সাবিনা খাতুনের হ্যাটট্রিকে নাসরিন একাডেমিকে উড়িয়ে দিয়ে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2020, 08:48 AM
Updated : 5 March 2020, 11:43 AM

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বৃহস্পতিবার ৯-০ গোলে জেতে বসুন্ধরা কিংস। প্রথমার্ধে চারটি ও দ্বিতীয়ার্ধে পাঁচ গোল করেন সাবিনা-তহুরারা।

বেগম আনোয়ারা স্পোর্টিংকে ১২-০ গোলে হারিয়ে মেয়েদের লিগ শুরু করা বসুন্ধরা কিংস নিজেদের দ্বিতীয় ম্যাচে স্পার্টান এমকে গ্যালাক্টিকো সিলেট এফসিকে ১৩-০ ব্যবধানে হারিয়েছিল।

শুরুতেই আঁখি খাতুন কোনাকুনি শটে দলকে এগিয়ে নেওয়ার পর ৪১তম মিনিটে তহুরা খাতুন ব্যবধান দ্বিগুণ করেন। ৪২তম মিনিটে দারুণ ফ্রি কিকে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে লক্ষ্যভেদ করা সাবিনা প্রথমার্ধের যোগ করা সময়ে স্কোরলাইন করেন ৪-০।

প্রথমার্ধেই ম্যাচের নিয়ন্ত্রণ পেয়ে যাওয়া বসুন্ধরা কিংসের সামনে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াতে পারেনি নাসরিন একাডেমি। ৪৮তম মিনিটে কৃষ্ণা রানী সরকার, তিন মিনিট পর তহুরা এবং ৬৮তম মিনিটে সানজিদা জাল খুঁজে নিলে বড় জয়ের পথে ছুটতে থাকে বসুন্ধরা কিংস।

৮৫তম মিনিটে সাবিনা ডি-বক্সের ভেতর থেকে নিখুঁত শটে হ্যাটট্রিক পূরণ করেন। যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোলে স্বোরলাইন আরও বড় করেন কৃষ্ণা। বসুন্ধরা কিংসের আরেকটি বড় জয়ও নিশ্চিত হয়ে যায়।

দিনের অন্য ম্যাচে গোলশূন্য ড্র করেছে জামালপুর কাচারিপাড়া একাদশ ও এফসি উত্তর বঙ্গ।