মেসিদের ভাবমূর্তি নষ্টের চেষ্টার অভিযোগ উড়িয়ে দিল বার্সা

লিওনেল মেসি ও জেরার্দ পিকের মতো দলের অভিজ্ঞ, গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ভাবমূর্তি নষ্ট করতে বার্সেলোনা একটি প্রতিষ্ঠান ভাড়া করেছে-গণমাধ্যমের এমন খবর পুরোপুরি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে কাতালান ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2020, 09:03 AM
Updated : 18 Feb 2020, 09:03 AM

একটি রেডিও চ্যানেলের দাবি, ক্লাব সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউয়ের সম্মান রক্ষার্থে এমন কাজ করেছে বার্সেলোনা। আর তাই করতে গিয়ে ওইসব খেলোয়াড়ের সমালোচনা করেছে যারা সভাপতির সঙ্গে ভিন্নমত পোষণ করেন।

এসইআর কাতালুনিয়ার প্রতিবেদন অনুযায়ী, লক্ষ্য পূরণে কাম্প নউয়ে ক্লাবটি ‘আইথ্রি’ নামের একটি প্রতিষ্ঠান ভাড়া করেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা সভাপতির পক্ষে ও মেসিদের বিপক্ষে বিভিন্ন খবর ছড়িয়েছিল। গণমাধ্যমের খবর মতে, এই কাজে টুইটার ও ফেইসবুকে এরকম কয়েক ডজন অ্যাকাউন্ট ব্যবহার করা হয়েছে।

তবে সোমবার ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে, পুরো বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা।

গণমাধ্যমের খবর মতে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ওইসব পোস্টে মেসি, পিকে, সাবেক কোচ পেপ গুয়ার্দিওলা, সাবেক খেলোয়াড় চাভি এরনান্দেস, কার্লোস পুয়োল এবং সভাপতি পদের জন্য বার্তোমেউয়ের কয়েক জন প্রতিদ্বন্দ্বীকে আক্রমণ করা হয়েছে।

বার্সেলোনার বিবৃতিতে আরও বলা হয়েছে, ক্লাবের জন্য বিভিন্ন কাজ করে থাকে আইথ্রি; তবে খেলোয়াড়দের ভাবমূর্তি নষ্ট করা ওইসব টুইটার ও ফেইসবুক অ্যাকাউন্টের সঙ্গে কোনো সম্পর্ক নেই তাদের। ভবিষ্যতে এমন কিছু প্রমাণ হলে সঙ্গে সঙ্গে প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি বাতিল করা হবে বলেও জানিয়েছে বার্সেলোনা।

বিবৃতিতে একই সঙ্গে তাদের বিরুদ্ধে তোলা এই অভিযোগ প্রমাণের দাবি জানানো হয়েছে। নয়তো আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়েছে।