বার্সায় পর্তুগিজ ফরোয়ার্ড ত্রিঙ্কাও

একজন ফরোয়ার্ড কিনতে মরিয়া বার্সেলোনা অবশেষে জানুয়ারির দল-বদলের শেষ দিনে দলে টানল ফ্রান্সিসকো ত্রিঙ্কাওকে। এসসি ব্রাগা থেকে তরুণ পর্তুগিজ ফরোয়ার্ডকে আনতে লা লিগা চ্যাম্পিয়নদের গুনতে হয়েছে তিন কোটি ১০ লাখ ইউরো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2020, 01:05 PM
Updated : 31 Jan 2020, 02:29 PM

এখনই অবশ্য স্পেনে আসছেন না ত্রিঙ্কাও। আগামী ১ জুলাই তিনি বার্সেলোনায় যোগ দেবেন বলে শুক্রবার ক্লাবের এক বিবৃতিতে জানানো হয়।

কাতালান ক্লাবটির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করবেন ২০ বছর বয়সী এই ফরোয়ার্ড। ২০২৫ সালের জুন পর্যন্ত কাম্প নউয়ে থাকবেন তিনি। ৫০ কোটি ইউরোর আকাশ ছোঁয়া রিলিজ ক্লজ রাখা হবে চুক্তিতে।

ব্রাগার যুব প্রকল্প থেকে উঠে আসা ত্রিঙ্কাওয়ের মূল দলে অভিষেক হয় ২০১৮ সালের শেষ দিকে। চলতি মৌসুমে দলের নিয়মিত মুখ ছিলেন তিনি। মূলত একজন উইঙ্গার হিসেবে খেলা ত্রিঙ্কাও এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ২২ ম্যাচ খেলে করেছেন তিনটি গোল।

চলতি মাসে ডান পায়ের হাঁটুতে অস্ত্রোপচার করায় চার মাসের জন্য ছিটকে যান তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেস। মৌসুমের বাকিটা সময়ে তাকে আর পাবে না বার্সেলোনা। তার বিকল্প হিসেবে জানুয়ারির দল-বদলে একজন ফরোয়ার্ড দলে যোগ হবে বলে আগেই জানিয়েছিলেন ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ। ত্রিঙ্কাওয়ে চুক্তিতে অবশ্য সেই শূন্যতা পূরণ হচ্ছে না।