বার্সার সঙ্গে ‘আলোচনা চলছে’ কোচ চাভির

গত কদিন ধরে স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর, চাপে থাকা কোচ এরনেস্তো ভালভেরদের পরিবর্তে বার্সেলোনার দায়িত্বে আসতে পারেন চাভি এরনান্দেস। কাতালান ক্লাবটির প্রতিনিধিদের সঙ্গে আলোচনা চলছে বলে নিজেই জানালেন বিশ্বকাপ জয়ী সাবেক এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2020, 12:39 PM
Updated : 12 Jan 2020, 12:56 PM

বার্সেলোনার হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডটা এখনও চাভির দখলে। ১৯৯৮ সালে কাম্প নউয়ে পা রাখার পর ১৭ বছরের ক্যারিয়ারে তিনি জিতেন ২৫টি ট্রফি। যার মধ্যে আছে আটটি লা লিগা ও চারটি চ্যাম্পিয়ন্স লিগ।

স্প্যানিশ সুপার কাপের সেমি-ফাইনালে বৃহস্পতিবার আতলেতিকো মাদ্রিদের কাছে বার্সেলোনা ৩-২ গোলে হারের পর থেকে ৫৫ বছর বয়সী ভালভেরদের বিদায়ের গুঞ্জন জোরালো হয়েছে। পরবর্তী কোচ হিসেবে বেশ জোরেশোরে শোনা যাচ্ছে ক্লাব কিংবদন্তি চাভির নাম। তবে এখনই এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাচ্ছেন না তিনি।

বর্তমানে কাতারের ক্লাব আল সাদের কোচের দায়িত্বে আছেন ৩৯ বছর বয়সী চাভি। বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল ও প্রধান নির্বাহী অস্কার গ্রাউয়ের সঙ্গে সম্প্রতি  আলোচনা হয়েছে বলে রোববার নিশ্চিত করেন তিনি। একই সঙ্গে জানান, ভবিষ্যতে সাবেক ক্লাবের কোচ হওয়ার স্বপ্ন দেখেন তিনি।

“আমি কিছু বলতে পারছি না। তারা আমার সঙ্গে আলোচনা করতে এসেছিলেন। আমরা অনেক কিছু নিয়ে আলাপ করেছি। দুঃখিত, আমি এর বেশি কোনো তথ্য দিতে পারব না।”

“বার্সেলোনার কোচ হওয়া আমার স্বপ্ন, এটি আমি লুকাতে পারি না। আমি এটি অনেকবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছি। সবাই জানে, আমি আমার হৃদয়ের গভীর থেকে বার্সেলোনাকে সমর্থন করি।”