আবারও এগিয়ে গিয়ে পয়েন্ট হারাল আর্সেনাল

প্রথমার্ধে দলকে এগিয়ে নিলেন অধিনায়ক পিয়েরে-এমেরিক আউবামেয়াং। তবে ব্যবধান ধরে রাখতে পারল না আর্সেনাল। ঘরের মাঠে দ্বিতীয়ার্ধে গোল হজম করে পয়েন্ট ভাগাভাগি করল উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের সঙ্গে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2019, 05:12 PM
Updated : 2 Nov 2019, 05:12 PM

শনিবার দুই দলের ম্যাচ ১-১ ড্র হয়। ঘরের মাঠে আগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ২ গোলে এগিয়ে গিয়েও ড্র করেছিল আর্সেনাল। এ নিয়ে টানা তিন লিগ ম্যাচে জয় শূন্য রইল তারা।

শুরু থেকেই দারুণ উজ্জীবিত ফুটবলে আর্সেনালের রক্ষণে চাপ সৃষ্টি করে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স।

খেলার ধারার বিপরীতে ২১তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। ডি-বক্সের ভেতরে আলেকসঁদ লাকাজেতের আড়াআড়ি পাস থেকে পাওয়া বলে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন অরক্ষিত আউবামেয়াং। সব ধরনের প্রতিযোগিতা মিলে আর্সেনালের হয়ে গ্যাবনের এই ফরোয়ার্ডের এটি ৫০তম গোল।

পাঁচ মিনিট পর পর্তুগিজ গোলরক্ষক রুই পাত্রিসিওর দৃঢ়তায় ব্যবধান দ্বিগুণ করতে পারেনি স্বাগতিকরা।

বিরতির আগ পর্যন্ত একের পর এক আক্রমণ চালিয়ে যাওয়া ওয়ানডারার্স আক্রমণের ধারা ধরে রাখে দ্বিতীয়ার্ধেও। ৭৬তম মিনিটে অতিথিদের সমতায় ফেরান রাউল হিমিনেস। জোয়াও মৌতিনিয়োর ক্রসে ডি-বক্সের ভেতর থেকে হেডে জাল খুঁজে নেন মেক্সিকোর এই ফরোয়ার্ড।

বাকিটা সময়ে আর জালের দেখা পায়নি কোনো দলই। ১১ ম্যাচে চার জয় ও পাঁচ ড্রয়ে আর্সেনালের সংগ্রহ ১৭ পয়েন্ট। সমান ম্যাচে ওয়ানডারার্সের অর্জন ১৩ পয়েন্ট।