মায়ের জন্মদিনে জোড়া গোল উৎসর্গ মার্তিনেসের

জোড়া গোল করে দলের জয়ে অবদান রেখেও খুব একটা খুশি করতে পারেননি কোচকে। তবে সাস্সুয়োলোর বিপক্ষে করা দুই গোল লাউতারো মার্তিনেসের জন্য বিশেষ কিছু। গোল দুটি যে করেছেন মায়ের জন্মদিনে! আর্জেন্টাইন ফরোয়ার্ড জানালেন, গোলগুলো উৎসর্গ করেছেন মাকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2019, 06:52 AM
Updated : 21 Oct 2019, 06:56 AM

সেরি আয় প্রতিপক্ষের মাঠে রোববার ৪-৩ গোলে জিতেছে ইন্টার মিলান। মার্তিনেসের পাশাপাশি জোড়া গোল করেছেন দলের বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলু লুকাকু। এই জয়ে লিগ টেবিলের শীর্ষে থাকা ইউভেন্তুসের সঙ্গে ব্যবধান কমিয়েছে আন্তোনিও কন্তের দল।

ক্লাব ফুটবলের সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ তিন ম্যাচে চারবার জালের দেখা পেয়েছেন মার্তিনেস। তবে মায়ের জন্মদিনে করা গোল দুটি তাকে দিচ্ছে বাড়তি আনন্দ।

ম্যাচশেষে ইতালিয়ান টিভি চ্যানেল রাই স্পোর্তকে তিনি বলেন, “নিজের পারফরম্যান্সে আমি ব্যক্তিগতভাবে খুব খুশি। আমি আমার মাকে বিশেষভাবে এই গোলগুলো উৎসর্গ করতে চাই কারণ আজ (রোববার) তার জন্মদিন।”

প্রথমার্ধে ৩-১ ব্যবধানে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষ সাস্সুয়োলোর সামনে একরকম অসহায় হয়ে পড়ে ইন্টারের রক্ষণ। এ কারণেই দলের পারফরম্যান্স কোচকে খুব একটা সন্তুষ্ট করতে পারেনি বলে জানান মার্তিনেস।

“তিনি (কন্তে) খুশি নন। আমাদের আরও শান্ত মন নিয়ে খেলা উচিত ছিল। তবে নিজেদের হাতে থাকা একটা ম্যাচের শেষদিকে এভাবে ভেঙে পড়া ঠিক নয়। কোচ আমাদেরকে এটাই বলেছেন।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক