রোনালদোর নিমন্ত্রণ পেলে গ্রহণ করব: মেসি

কদিন আগে প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির সঙ্গে ডিনার করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। এবার বার্সেলোনা তারকা জানালেন, নিমন্ত্রণ পেলে অবশ্যই গ্রহণ করবেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2019, 10:51 AM
Updated : 12 Sept 2019, 10:51 AM

এক যুগেরও বেশি সময় ধরে ফুটবল বিশ্ব মাতিয়ে চলেছেন দুজনে। হয়ে উঠেছেন একে অপরের প্রতিদ্বন্দ্বী। মাঝে চির প্রতিদ্বন্দ্বী দুই ক্লাবে খেলায় নিজেদেরকে ছাড়িয়ে যাওয়ার লড়াইটাও মাত্রা পায় কয়েকগুণ। দুজনে মিলে সমান পাঁচবার করে জিতেছেন বর্ষসেরা ফুটবলারের পুরস্কার।

কে সেরা-তাদের ভক্তদের মাঝে তর্কের ঢেউ ওঠে, ছড়ায় তিক্ততা। তবে লিওনেল মেসি-ক্রিস্তিয়ানো রোনালদোর মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধ আছে যথেষ্ট। সম্পর্কটা বন্ধুত্বের না হলেও বেশ ভালো। 

অগাস্টের শেষে মোনাকোয় চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন উয়েফা বর্ষসেরা ফুটবলারের তিন জনের সংক্ষিপ্ত তালিকায় থাকা মেসি ও রোনালদো। বেশ কিছুক্ষণ কথা বলেন তারা। পরে ওখানেই সঞ্চালকের এক প্রশ্নের জবাবে পর্তুগিজ ফরোয়ার্ড বলেন, “এই মঞ্চ আমরা ১৫ বছর ধরে ভাগাভাগি করেছি। জানি না, আগে কখনও এমনটা ঘটেছে কি না-দুজন মানুষ সবসময় একই মঞ্চে।”

“অবশ্যই, আমাদের মধ্যে ভালো সম্পর্ক আছে। আমরা এখনও একসঙ্গে ডিনার করিনি, তবে আশা করি ভবিষ্যতে করতে পারব।”

আর এবার স্পোর্তকে দেয়া এক সাক্ষৎকারে মেসি ওই বিষয়ে বলেন, “হ্যাঁ, তাতে আমার কোনো সমস্যা নেই। আমি সবসময় বলেছি, তার সঙ্গে আমার কোনো সমস্যা নেই। আমরা বন্ধু না হতে পারি কারণ আমরা কখনও একত্রে ড্রেসিং রুম শেয়ার করিনি। তবে তাকে সবসময় আমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখি এবং কোনো সমস্যা হয় না।”

“সবশেষ অনুষ্ঠানে আমরা একে অপরের সঙ্গে অনেক্ষণ ধরে কথা বলেছি। জানি না আমরা কখনও একসঙ্গে ডিনার করব কি-না…আমাদের দুজনে জীবন আছে, আছে নিজেদের দায়বদ্ধতা। তবে অবশ্যই আমি তার নিমন্ত্রণ গ্রহণ করব।”