নেইমারকে নিয়ে অনিশ্চয়তার দ্রুত অবসান চান পিএসজি কোচ

ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা থাকায় নেইমারকে খেলাচ্ছে না পিএসজি। এদিকে লিগ ওয়ানের ম্যাচে তুলুজের বিপক্ষে চোট পেয়েছেন এদিনসন কাভানি ও কিলিয়ান এমবাপে। আক্রমণভাগের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় চোটে পড়ার পর ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে একাদশে পেতে দ্রুত অনিশ্চয়তার অবসান চেয়েছেন পিএসজি কোচ টমাস টুখেল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2019, 01:48 PM
Updated : 26 August 2019, 01:49 PM

নিজেদের মাঠে রোববার রাতে লিগের তৃতীয় রাউন্ডে এরিক মাক্সিম চুপো-মোটিংয়ের জোড়া গোলে ৪-০ ব্যবধানে জিতে পিএসজি। প্রথমার্ধে পায়ে অস্বস্তি নিয়ে উরুগুয়ের স্ট্রাইকার কাভানি মাঠ ছাড়ার পর দ্বিতীয়ার্ধে চোট পান গত মৌসুমে দলের সেরা গোলদাতা এমবাপে।

গত মৌসুম শেষের পর থেকেই পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে। একই সঙ্গে তার রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়েও আসছে নানা খবর। এসবের মধ্যে প্রাক-মৌসুম পর্বের প্রস্তুতি ম্যাচে এক মিনিটের জন্যও মাঠে নামা হয়নি ২৭ বছর বয়সী এই ফুটবলারের। খেলেননি লিগের প্রথম তিন ম্যাচেও। তবে দলের প্রয়োজনে নেইমারকে নিয়ে চলা সব অনিশ্চয়তার দ্রুত সমাধান চান টুখেল।

“সবসময় আমাদের লক্ষ্য যত দ্রুত সম্ভব এই ব্যাপারটা মিটিয়ে ফেলা। লিওনার্দো (পিএসজি স্পোর্টিং ডিরেক্টর) জানে যে আমি তাকে ধরে রাখতে চাই। কিন্তু সেটা শুধু তার উপর নির্ভর করে না।”

“হ্যাঁ, পরিস্থিতিটা পরিষ্কার নয়। আর আমাদের অবশ্যই এটা সমাধান করতে হবে।”