জিতেই চলেছে বসুন্ধরা কিংস

পিছিয়ে পড়ার পর দারুণভাবে ঘুরে দাঁড়াল বসুন্ধরা কিংস। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের জালে গোল উৎসব করে বাংলাদেশ প্রিমিয়ার লিগে অজেয় যাত্রা ধরে রেখেছে নবাগত দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2019, 12:48 PM
Updated : 29 June 2019, 01:38 PM

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে শনিবার ৪-১ গোলে জিতে বসুন্ধরা কিংস। প্রথম পর্বে মুক্তিযোদ্ধা সংসদকে ৩-১ ব্যবধানে হারিয়েছিল তারা।

গত ফেব্রুয়ারিতে বিজেএমসির সঙ্গে ড্রয়ের পর লিগে এ নিয়ে টানা ১০ ম্যাচ জেতা বসুন্ধরা কিংস ১৬ ম্যাচে ১৫ জয় ও এক ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে। ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে শিরোপাধারী আবাহনী লিমিটেড।

দ্বাদশ মিনিটে বসুন্ধরাকে চমকে দেয় মুক্তিযোদ্ধা সংসদ। বালো ফামুসার ছোট পাস ধরে নিখুঁত শটে দলকে এগিয়ে নেন মেহেদী হাসান রোমেল।

বসুন্ধরা সমতায় ফেরে ৩৩তম মিনিটে নাসিরউদ্দিন চৌধূরীর গোলে। কর্নারের পর ডি-বক্সে জটলার মধ্যে থেকে জাল খুঁজে নেন এই ডিফেন্ডার। প্রথমার্ধের যোগ করা সময়ে দেনিয়েল কলিনদ্রেস সোলেরার ক্রসে হেড করে বসুন্ধরাকে এগিয়ে নেন নাসিরউদ্দিন।

৬৭তম মিনিটে সতীর্থের লম্বা করে বাড়ানো বল ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে এক ডিফেন্ডারকে কাটিয়ে কাছের পোস্ট দিয়ে ব্যবধান বাড়ান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস দি সিলভা।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আলমগীর কবির রানা মুক্তিযোদ্ধা সংসদের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন। লিগে অষ্টম হারের স্বাদ পাওয়া দলটির ১৭ ম্যাচে পয়েন্ট ১৭।