শেখ জামালকে হারিয়ে লিগে প্রথম জয় বিজেএমসির

বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্যর্থতার একটি বৃত্ত থেকে বেরিয়ে এসেছে টিম বিজেএমসি। শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে হারিয়ে প্রথম জয় পেয়েছে লিগ টেবিলে তলানিতে থাকা দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 June 2019, 03:27 PM
Updated : 15 June 2019, 03:27 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার ২-১ গোলে জিতে বিজেএমসি। এ জয়ে প্রথম পর্বে শেখ জামালের কাছে ২-০ গোলে হারের প্রতিশোধও নিল দলটি।
 
১৯তম মিনিটের সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় বিজেএমসি। ডান দিক থেকে আব্দুল হান্নান রাজুর আড়াআড়ি ক্রস থেকে দারুণ ভলিতে জাল খুঁজে নেন নাইজেরিয়ান ফরোয়ার্ড স্যামসন ইলিয়াসু।
 
৫৩তম মিনিটে শেখ জামালের গাম্বিয়ান ফরোয়ার্ড এবু কান্তের ভলি লক্ষ্যভ্রষ্ট হওয়ার পরপরই ব্যবধান দ্বিগুণ করে বিজেএমসি। গায়ের সঙ্গে সেঁটে থাকা দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এলিটা কিংসলে।
 
পাঁচ মিনিট পর সতীর্থের বাড়ানো বলে ডাইভিং হেডে শাখাওয়াত হোসেন রনি জাল খুঁজে নিলে ম্যাচে ফেরে শেখ জামাল। বাকিটা সময়ে ম্যাচে ফিরতে পারেনি লিগের ২০১৫ সালের চ্যাম্পিয়নরা।
 
১৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ১৩ দলের মধ্যে সবার নিচে আছে বিজেএমসি। শেখ জামালের পয়েন্ট ১৮।
 
ঈদ, বিশ্বকাপ বাছাইয়ের কারণে তিন সপ্তাহ বিরতির পর শনিবার ফের শুরু হয় লিগ। প্রথম ম্যাচে সানডে চিজোবার হ্যাটট্রিকে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ৫-২ ব্যবধানে হারায় শিরোপাধারী আবাহনী লিমিটেড।