চেলসি ছাড়াটা আজারের ক্যারিয়ারের ‘কঠিনতম সিদ্ধান্ত’

চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়ার আগে ইংলিশ ক্লাবটির প্রতি নিজের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এদেন আজার। শৈশবের স্বপ্ন পূরণে সান্তিয়াগো বের্নাবেউয়ে যেতে চেলসি ছাড়াটা ক্যারিয়ারের কঠিনতম সিদ্ধান্ত ছিল জানিয়েছেন বেলজিয়ান এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 June 2019, 12:00 PM
Updated : 8 June 2019, 12:00 PM

শুক্রবার ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে আজারকে ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত দলে নেওয়ার কথা জানায় রিয়াল। মেডিকেল পরীক্ষা হওয়ার পর আগামী বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ২৮ বছর বয়সী এই ফুটবলারকে সমর্থকদের সামনে হাজির করবে ইউরোপের সফলতম দলটি।

ফরাসি ক্লাব লিল থেকে ২০১২ সালে চেলসিতে যোগ দিয়েছিলেন আজার। সব প্রতিযোগিতা মিলে চেলসির হয়ে ৩৫২ ম্যাচে ১১০ গোল করেন তিনি। ২০১৫ ও ২০১৭ সালে প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের পাশাপাশি জেতেন একটি করে লিগ কাপ ও এফএ কাপও। নিজের ফেইসবুক পেইজে বিদায়বেলায় নিজের অনুভূতি জানান আজার।

“চেলসি ছাড়াটা এখন পর্যন্ত আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় ও কঠিন সিদ্ধান্ত।”

“চেলসি এবং বিশেষ করে চেলসি সমর্থকরা সবসময় আমার কাছে বিশেষ কিছু হয়ে থাকবে। আর আগামী মৌসুমে আমি সবার আগে আপনাদের ফলাফলে চোখ রাখব।”

“আমার চেলসির বন্ধুরা: আপনারা এখন জানেন যে আমি রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছি। এতে গোপন করার কিছু নেই যে শৈশব থেকে তাদের হয়ে খেলাটা আমার স্বপ্ন ছিল।”

ক্যারিয়ারে নতুন চ্যালেঞ্জ নিতেই রিয়ালে যাচ্ছেন আজার জানিয়েছেন সে কথাও।

“আমি আশা করি আপনারা বুঝতে পেরেছেন যে আমাকে পরবর্তী ধাপের চ্যালেঞ্জ নিতেই হতো, যেমনটা আপনাদের প্রত্যেককেই করা উচিত যখন নিজের স্বপ্নের পেছনে ছোটার সুযোগ আপনার থাকে।”