নেইমারের চেয়ে দেম্বেলে ভালো: বার্সা সভাপতি

সময়ের অন্যতম সেরা ফুটবলার হিসেবে বিবেচিত পিএসজির ফরোয়ার্ড নেইমার। অন্যদিকে, বার্সেলোনায় নিজেকে মাত্রই চেনাচ্ছেন উসমান দেম্বেলে। দুজনের তুলনা করতে গিয়ে তরুণ ফরাসি ফরোয়ার্ডকে এগিয়ে রাখলেন কাতালান ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2019, 05:29 PM
Updated : 6 March 2019, 05:29 PM

কাম্প নউয়ে সফল চার বছর কাটানোর পর ২০১৭ সালের অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দেন নেইমার। তার কিছু দিন পরেই ব্রাজিলিয়ান তারকার শূন্যতা পূরণে বরুসিয়া ডর্টমুন্ড থেকে সাড়ে ১০ কোটি ইউরোয় দেম্বেলেকে দলে টানে বার্সেলোনা।

চোটের কারণে নতুন ঠিকানায় প্রথম মৌসুমে তেমনভাবে আলো ছড়াতে পারেননি দেম্বেলে। তবে চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৩ ম্যাচ খেলে ১৩ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে আটটি গোল করিয়েছেন ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড।

নেইমার বার্সেলোনায় ফিরতে পারেন বলে মাঝেমধ্যেই সংবাদমাধ্যমে খবর আসে। এ বিষয়ে অবশ্য কিছু বলেননি বার্তোমেউ। এমন এক প্রশ্নের জবাবে বার্তোমেউ বলেন, “আমি হ্যাঁ অথবা না বলব না।”

“নেইমারকে বিক্রি করে যে অর্থ আমরা পেয়েছি তা আমরা (তরুণ খেলোয়াড় কিনে) ভবিষ্যতের জন্য বিনিয়োগ করেছি। ওই অর্থ দিয়ে আমরা উসমান দেম্বেলে ও ফিলিপে কৌতিনিয়োকে দলে এনেছি।”

“আমার কাছে দেম্বেলে নেইমারের চেয়ে ভালো। সে বার্সায় খেলে এবং সে তুলনামূলক ভালো। আমরা তাকে নিয়ে সত্যি খুশি।”