রিয়ালে নতুন চুক্তি নিয়ে কথা বলতে রাজি নন মদ্রিচ

রিয়াল মাদ্রিদের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হলে সান্তিয়াগো বের্নাবেউয়ে থাকবেন কিনা তা নিয়ে এখনই কথা বলতে রাজি নন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ। অবশ্য ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস তাকে ধরে রাখতে মরিয়া বলেও জানিয়েছেন এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2018, 02:07 PM
Updated : 15 Dec 2018, 02:07 PM

এ বছর ব্যালন ডি’অর, ‘দ্য বেস্ট ফিফা মেনস প্লেয়ার’ ও উয়েফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার ‘গোল্ডেন বল’ জয়ী মদ্রিচ। ২০২০ সালের জুনে রিয়ালের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে তার।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, বছর জুড়ে দারুণ পারফর্ম করা ৩৩ বছর বয়সী এই খেলোয়াড়কে ধরে রাখতে মরিয়া রিয়াল। ২০১২ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে নাম লেখানো মদ্রিচকে কিনতে চাইলে রিলিজ ক্লজের ৭৫ কোটি ইউরো গুনতে হবে বলে অগাস্ট মাসে সংবাদ মাধ্যমে জানান পেরেস।

ব্যালন ডি’অর জয়ের পর মদ্রিচ নিজেও মাদ্রিদে থেকেই অবসরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। তবে সাম্প্রতিক সময়ে নিজের অবস্থান কিছুটা বদলেছেন তিনি। নতুন চুক্তি নিয়ে এই মুহূর্তে কথা বলতে চাইছেন না রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ অসংখ্য শিরোপা জয়ী এই ফুটবলার।

“এখন একমাত্র নিশ্চিত বিষয় এই যে আমি আমার চুক্তির শেষ পর্যন্ত মাদ্রিদে থাকব।”

“পেরেস আমাকে সরাসরি বলেছিলেন যে তুমি রিয়াল ছাড়ছ এমন চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলো। তোমাকে যেতে দেওয়ার কোনো পরিকল্পনা আমাদের নেই।”