নেইমারের সঙ্গে ‘সমস্যা নেই’ কাভানির

জাতীয় দলের হয়ে মুখোমুখি লড়াইয়ে ব্রাজিলের অধিনায়ক নেইমারকে উরুগুয়ের এদিনসন কাভানির ফাউল করার ঘটনার পর এই দুই ক্লাব সতীর্থের একসঙ্গে খেলতে সমস্যা হবে বলে শঙ্কা জেগেছিল। তবে তা উড়িয়ে দিয়েছেন পিএসজির ফরোয়ার্ড কাভানি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2018, 11:23 AM
Updated : 20 Nov 2018, 11:23 AM

লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে গত শুক্রবার এক প্রীতি ম্যাচে ৭৬তম মিনিটে পেনাল্টি থেকে করা নেইমারের একমাত্র গোলে উরুগুয়েকে হারায় ব্রাজিল।

ম্যাচে বাঁ দিক দিয়ে বারবার উরুগুয়ের রক্ষণে ভীতি ছড়ানো নেইমারকে এক পর্যায়ে ফাউল করে হলুদ কার্ড দেখেন কাভানি। এই ঘটনায় দুজনের মধ্যে কিছুটা কথা কাটাকাটি হয়। শেষে ব্রাজিল অধিনায়ককে উঠে দাঁড়াতে সাহায্য করেন উরুগুয়ে স্ট্রাইকার।

পিএসজির আরেক ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে মনে করেন, ক্লাবে ফিরে এই ঘটনা ভুলে যাবেন নেইমার ও কাভানি। এমবাপের সঙ্গে একমত কাভানিও।

“মাঠে ঘটা এই ঘটনা ফুটবলের অংশ। কিন্তু এরপরও আমরা বন্ধু, ভাই ও সতীর্থ। ম্যাচ  চলাকালে আপনি জিততে চাইবেন। সেটাই স্বাভাবিক। আপনি নিজের দলকে রক্ষা করেন।”

“আমি কিছুই করিনি। আমি তাকে স্পর্শ করিনি। তাকে বলেছিলাম যে আমি তাকে স্পর্শ করিনি। কিন্তু আমি তার সঙ্গে যা করেছিলাম তা অন্য যে কারো সঙ্গে করতাম।”

“এটা নিয়ে কথা বলার কোনো দরকার নেই। কিছুই হয়নি। গণমাধ্যম এটা নিয়ে কথা বলছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক