ইউভেন্তুসের বিপক্ষে জেতার জন্য ইউনাইটেড কিছুই করেনি: রোনালদো

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ইউভেন্তুসের বিপক্ষে শেষ মুহূর্তের দুই গোলে নাটকীয় জয় পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচটি জেতার জন্য কিছুই করেনি বলে মনে করেন তুরিনের ক্লাবটির ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Nov 2018, 10:31 AM
Updated : 8 Nov 2018, 10:31 AM

বুধবার রাতে ইউনাইটেডের ২-১ গোলে জেতা ম্যাচের ৬৫তম মিনিটে রোনালদোর ভলিতে এগিয়ে গিয়েছিল ইউভেন্তুস। পরে বদলি নামা হুয়ান মাতার ৮৬তম মিনিটের দারুণ ফ্রি-কিকে সমতায় ফেরে ইংলিশ ক্লাবটি। এর তিন মিনিট পর আলেক্স সান্দ্রোর আত্মঘাতী গোলে জয় পায় তারা।

ম্যাচটিতে নিজের সাবেক ক্লাবের খেলার ধরণে সন্তুষ্ট নন রোনালদো। তবে শেষের দুই গোলের আগেই মাচের লাগাম নিজেদের টেনে নেওয়া উচিত ছিল বলেও মনে করেন পর্তুগিজ তারকা।

“আমরা ম্যাচের ৯০ মিনিট আধিপত্য করলাম। অনেক সুযোগ পেয়েছিলাম। তিন-চারবার ম্যাচ শেষ করে দিতে পারতাম। কিন্তু আমরা নির্ভার হয়ে পড়ি ও শাস্তি পাই।”

“ম্যাচটি জেতার জন্য ম্যানচেস্টার ইউনাইটেড কিছুই করেনি। এমনকি আপনি ভাগ্যের বিষয়েও বলতে পারেন না। কারণ ভাগ্যকে আপনার নিজেরই খুঁজে বের করতে হবে। আর এক্ষেত্রে আমরা তাদেরকে এটা উপহার দিয়েছিলাম।”

“এখন আমাদের মাথা উঁচু করে রাখতে হবে। কারণ আমরা আসলেই ভালো খেলেছি এবং এখনও আমরা গ্রুপের শীর্ষে আছি।”

চার ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে ‘এইচ’ গ্রুপের শীর্ষে আছে ইউভেন্তুস। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তৃতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ৫।