দিবালার সঙ্গে আমার কোনো সমস্যা নেই: আর্জেন্টিনা কোচ

লিওনেল মেসির মতো একই পজিশনে খেলার কারণেই মূলত সাবেক কোচের অধীনে একাদশে জায়গা পেতেন না পাওলো দিবালা। তবে নিয়মিত অধিনায়কের অনুপস্থিতিতেও ইউভেন্তুস ফরোয়ার্ডের সুযোগ না পাওয়াটা বিস্ময়কর। তাকে কোচ পছন্দ করেন না বলেও গুঞ্জন উঠেছে। তবে অন্তবর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি পরিষ্কার করে জানিয়েছেন, আক্রমণভাগের এই খেলোয়াড়ের সঙ্গে তার কোনো সমস্যা নেই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2018, 11:23 AM
Updated : 12 Sept 2018, 11:23 AM

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে বাংলাদেশ সময় বুধবার ভোরে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কলম্বিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করে আর্জেন্টিনা। ম্যাচটির দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নামানো হয় দিবালাকে। আর গত শনিবার গুয়াতেমালার বিপক্ষে দলের ৩-০ গোলের জয়ের ম্যাচে বেঞ্চেই থাকতে হয় তাকে।

তারকা ফরোয়ার্ড মেসি না থাকায় দিবালাকে বেশি সুযোগ দেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছিল। বাস্তবে অবশ্য তার দেখা মেলেনি। তবে ২৪ বছর বয়সী এই খেলোয়াড়ের সঙ্গে ব্যক্তিগত কোনো ঝামেলার কথা উড়িয়ে দিয়েছেন স্কালোনি।

"তার সাথে আমার কোনো সমস্যা আছে কি-না, আপনারা ভাবছেন? সে একটা ফেনোমেনন।"

"তার সঙ্গে আমার দারুণ একটা সম্পর্ক আছে। সে অসাধারণ একটা ছেলে। সে কিভাবে স্বাচ্ছন্দ্য বোধ করে সেটা দেখার জন্য আমাদেরকে একটা সমাধান খুঁজে বের করতে হবে।"

আর্জেন্টিনার আক্রমণভাগের আরেক খেলোয়াড় মাউরো ইকার্দি শুরুর একাদশে জায়গা পেলেও আশানুরূপ খেলতে পারেননি। জাতীয় দলের হয়ে এখনও গোলের খাতা খুলতে পারেননি এই নিয়ে পাঁচ ম্যাচ খেলা ইন্টার মিলানের এই ফরোয়ার্ড। তবে কোচের প্রশংসা পেয়েছেন তিনি।