১ বছরের জন্য মিলানে হিগুয়াইন, ইউভেন্তুসে ফিরলেন বোনুচ্চি

ইউভেন্তুস থেকে ধারে এক বছরের জন্য এসি মিলানে যোগ দিয়েছেন গনসালো হিগুয়াইন। আর ঠিক এক বছর এসি মিলানে কাটিয়ে তুরিনের ক্লাবটিতে ফিরেছেন ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 August 2018, 08:36 PM
Updated : 2 August 2018, 08:36 PM

দু-পক্ষই বৃহস্পতিবার নিজেদের বিবৃতিতে দল-বদলের বিষয়টি নিশ্চিত করেছে। চুক্তির অংশ হিসেবে ২৪ বছর বয়সী ইতালিয়ান ডিফেন্ডার মাত্তিয়া কালদারাও এসি মিলানে যোগ দিয়েছেন। ২০১৭ সালে ইউভেন্তুসে যোগ দেওয়ার কিছু দিন পরই ধারে আতালান্তায় যোগ দিয়েছিলেন এই সেন্টার-ব্যাক।   

সংবাদ মাধ্যমে খবর, হিগুয়াইনকে পেতে এক কোটি ৮০ লাখ ইউরো খরচ হয়েছে মিলানের। মৌসুম শেষে ৩০ বছর বয়সী এই খেলোয়াড়কে মিলানের স্থায়ীভাবে নেওয়ার সুযোগ রাখা হয়েছে চুক্তিতে। সেক্ষেত্রে ইউভেন্তুসকে আরও তিন কোটি ৬০ লাখ ইউরো দিতে হবে তাদের।

২০১৬ সালের জুলাইয়ে নাপোলি থেকে ইউভেন্তুসে পাড়ি জমানোর পর দুই মৌসুম সাফল্যের সঙ্গে কাটান হিগুয়াইন। তুরিনের ক্লাবটির হয়ে দু্ইবার জিতেন সেরি আ শিরোপা। লিগে করেন ৪০টি লিগ গোল।

আর সাফল্যের সঙ্গে সাত মৌসুম ইউভেন্তুসে কাটানোর পর গত বছর জুলাইয়ে চার কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে এসি মিলানে যোগ দিয়েছিলেন বোনুচ্চি। এক মৌসুম বাদে পুরনো ঠিকানায় ফিরলেন ৩১ বছর বয়সী এই সেন্টার-ব্যাক।