চেলসিতেই থাকবে আজার, বিশ্বাস ফাব্রেগাসের

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স দেখানো এদেন আজারকে দলে টানতে চায় রিয়াল মাদ্রিদ। তবে চেলসি মিডফিল্ডার সেস ফাব্রেগাসের বিশ্বাস, ক্লাবটির 'সেরা খেলোয়াড়' স্ট্যামফোর্ড ব্রিজেই থাকবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2018, 04:07 PM
Updated : 20 July 2018, 04:07 PM

রাশিয়া বিশ্বকাপে দ্যুতি ছড়ানো খেলোয়াড়দের মধ্যে অন্যতম আজার। প্রতিযোগিতাটির দ্বিতীয় সেরা খেলোয়াড়ের পুরস্কার রূপার বল জিতেন বেলজিয়ামের এই ফরোয়ার্ড।

সম্প্রতি রিয়াল থেকে ইউভেন্তুসে পাড়ি জমান পর্তুগাল অধিনায়ক ক্রিস্তিয়ানো রোনালদো। বেশ কিছু সংবাদ মাধ্যমের দাবি, তারকা এই ফরোয়ার্ডের জায়গা পূরণে স্পেনের সবচেয়ে সফল ক্লাবটি যাদেরকে মূল টার্গেট হিসেবে ধরেছে এর মধ্যে আজার অন্যতম।

কোচ নিয়ে কিছুটা অস্থির সময় পার করছে চেলসি। আন্তোনিও কন্তে ছাঁটাই হওয়ার পর ক্লাবটির নতুন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন মাওরিসিও সাররি। তবে নতুন কোচের পরিকল্পনা যাই হোক না কেন আজারের মতো খেলোয়াড়কে ক্লাবটি অবশ্যই ধরে রাখবে বলে মনে করেন ফাব্রেগাস।

আজারের সঙ্গে কোনো কথা হয়েছে কি-না প্রশ্নে সাংবাদিকদের ফাব্রেগাস বলেন, "আমি মিথ্যা বলবো না। প্রায়ই তার সঙ্গে কথা বলি আমি।"

"সে ক্লাবের সেরা খেলোয়াড়। আমাদের এমন চেলসি দরকার যারা সেরা খেলোয়াড়দের ধরে রাখে। সে জানে তাকে সমর্থকরা ভালোবাসে। সে এমন একজন খেলোয়াড় যার সাথে খেলতে আমরা ভালোবাসি। নিশ্চিতভাবে আমরা চাইব, সে থাকুক।"