‘আরও বেশি কিছুর জন্য ক্ষুধার্ত ইংল্যান্ড’

২৮ বছর পর বিশ্বকাপের সেমি-ফাইনালে ওঠাকে সাফল্য মানছেন না এরিক ডায়ার। ফাইনালে ওঠার লড়াই সামনে রেখে ইংল্যান্ডের এই মিডফিল্ডার জানিয়েছেন আরও বেশি কিছুর পাওয়ার জন্য ক্ষুধার্ত তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2018, 05:16 PM
Updated : 10 July 2018, 08:42 PM

আগামী বুধবার লুজনিকি স্টেডিয়ামে রাশিয়া বিশ্বকাপের সেমি-ফাইনালে বাংলাদেশ সময় রাত ১২টায় মুখোমুখি হবে ইংল্যান্ড ও ক্রোয়েশিয়া। এ ম্যাচ জিতলে আগামী ১৫ জুলাইয়ের ফাইনালে বেলজিয়াম বা ফ্রান্সের মুখোমুখি হবে ইংলিশরা। ডায়ারের চোখ ফাইনালের দিকে।

“আমি মনে করি না, আমরা এখনও সাফল্য পেয়েছি-সাফল্যকে সংজ্ঞায়িত করা কঠিন; কিন্তু আমার এবং দলের সবার চোখে এটা (সেমি-ফাইনাল ওঠা) এখনও সাফল্য নয়।”

“আমরা আরও কিছুর জন্য ক্ষুধার্ত এবং আমরা আরও চাই। আশা করি আমরা সেটা বুধবার দেখাতে পারব। সুইডেন ম্যাচের পর আমরা বুধবারের ম্যাচে পুরোপুরি মনোযোগ দিয়েছিলাম। এ ম্যাচে আমরা সর্বোচ্চ মনোযোগ দিচ্ছি। আমাদের মধ্যে কোনো আত্মতুষ্টি নেই এবং বুধবারের ম্যাচ ছাড়া অন্য কোনো বিষয় নিয়ে আমরা কথা বলছি না।”

“টুর্নামেন্ট জুড়ে আমরা একইভাবে আমাদের কাজগুলো করছি; একইভাবে এগিয়ে যাচ্ছি এবং বুধবারেও একই কাজ করব।”

সবাই দলের স্বার্থে নিজেকে বিলিয়ে দিতে প্রস্তুত আছে বলেও জানিয়েছেন টটেনহ্যাম হটস্পার্সের এই মিডফিল্ডার।

“আমি মনে করি আপনারা দেখে থাকতে পারেন দলের জন্য আমরা শতভাগ দিয়ে খেলি। দলের ২৩ জনই সবকিছু অন্যপাশে রেখে দলের জন্য খেলতে তৈরি। তাদের ব্যক্তিগত লাভের চিন্তা যাই হোক, সবার একান্ত চাওয়া দলের সফলতা।”