সালাহর চোট খুবই গুরুতর: ক্লপ

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পাওয়া মোহামেদ সালাহর চোট 'গুরুতর' বলে জানিয়েছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। তবে বিশ্বকাপের আগেই আক্রমণভাগের এই খেলোয়াড় সুস্থ হয়ে উঠবে বলে বিশ্বাস মিশর ফুটবল অ্যাসোসিয়েশনের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2018, 09:42 AM
Updated : 27 May 2018, 09:42 AM

ইউক্রেনের কিয়েভে শনিবার রাতে ফাইনালে রিয়ালের কাছে ৩-১ গোলে হারে লিভারপুল। ম্যাচটির প্রথমার্ধে বল দখলের লড়াইয়ে রিয়াল অধিনায়ক সের্হিও রামোস টেনে ধরেন সালাহকে। প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরলেও খেলা চালিয়ে যেতে পারেননি মিশরের এই খেলোয়াড়। ৩০তম মিনিটে তাকে তুলে নেন কোচ।

সালাহর চোট প্রসঙ্গে ক্লপ বলেন, "এটা খুবই গুরুতর একটা চোট।…সমস্যাটা হয় কলারবোনে, আর না হয় কাঁধে। অবস্থা ভাল মনে হচ্ছে না।"

মিশরের ফুটবল অ্যাসোসিয়েশন টুইটারে জানিয়েছে, সালাহর এক্স-রে করা হয়েছে। তার 'কাঁধের লিগামেন্টে টান লেগেছে' মনে হচ্ছে। তবে ১৪ জুন বিশ্বকাপের পর্দা ওঠার আগেই তার চোট কাটিয়ে ওঠার ব্যাপারে আশাবাদী কর্তৃপক্ষ।

এবারের মৌসুমে লিভারপুলের হয়ে দারুণ খেলেছেন সালাহ। দলকে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তোলায় বড় অবদান রাখার পাশাপাশি সব ধরনের প্রতিযোগিতায় করেছেন ৪৪ গোল। নির্বাচিত হয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুম সেরা খেলোয়াড়।

১৯ জুন স্বাগতিক রাশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মিশরের বিশ্বকাপ মিশন। 'এ' গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ সৌদি আরব ও উরুগুয়ে।