মলিন সিদ্দিকুর, আলো ছড়াচ্ছেন জামাল-সজীব

বিটিআই ওপেনে দেশি গলফারদের মধ্যে আলো ছড়াচ্ছেন জামাল হোসেন মোল্লা ও সজীব আলী। দ্বিতীয় রাউন্ডে একটু ঘুরে দাঁড়িয়েছেন সাদামাটা শুরু করা দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2018, 03:18 PM
Updated : 25 April 2018, 03:18 PM

কুর্মিটোলা গলফ কোর্সে এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরের এই প্রতিযোগিতায় বুধবার দ্বিতীয় রাউন্ডে সাতটি বার্ডি ও তিনটি বোগি করেন জামাল। অন্যদিকে পাঁচটি বার্ডি করেন সজীব। দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ৮ শট কম খেলে যৌথভাবে দ্বিতীয় স্থানে আছেন দুজনে।

প্রথম রাউন্ডে পারের চেয়ে ৪ শট কম খেলে যৌথভাবে চতুর্থ স্থানে ছিলেন জামাল। পারের চেয়ে ৩ শট কম খেলে যৌথভাবে নবম স্থানে ছিলেন সজীব।

দ্বিতীয় রাউন্ডে পাঁচটি বার্ডি ও দুটি বোগি করেছেন প্রতিযোগিতার দুইবারের চ্যাম্পিয়ন সিদ্দিকুর রহমান। সব মিলিয়ে পারের চেয়ে ৫ শট কম নিয়ে আরও দুইজনের সঙ্গে যৌথভাবে সপ্তম স্থানে উঠে এসেছেন তিনি। প্রথম রাউন্ডে যৌথভাবে ১৫তম স্থানে ছিলেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা এই গলফার।

প্রথম রাউন্ডে পারের চেয়ে তিন শট কম খেলা দুলাল হোসেন দ্বিতীয় রাউন্ডে পারের সমান শট খেলেছেন। যৌথভাবে দ্বাদশ স্থানে আছেন তিনি।

অন্যদিকে পারের চেয়ে চার শট কম খেলে প্রতিযোগিতা শুরু করা আরেক গলফার শাখাওয়াত হোসেন সোহেল দ্বিতীয় রাউন্ডে চারটি বার্ডি, পাঁচটি বোগি ও একটি ডাবল বোগি করেন। আগের রাউন্ডে যৌথভাবে চতুর্থ স্থানে থাকা এই গলফার দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে এক শট কম খেলে ২১তম স্থানে নেমে গেছেন।

৫০ লাখ টাকা প্রাইজমানির এই আসরে পারের চেয়ে ১২ শট কম খেলে শীর্ষে রয়েছেন জাপানের হিগা কাজুকি।