বার্সায় যাবেন না ভেরাত্তি

বার্সেলোনায় নাম লেখাতে যাওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মার্কো ভেরাত্তি। ইতালিয়ান এই মিডফিল্ডার জানিয়েছেন, পিএসজিতেই থাকবেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2018, 03:34 PM
Updated : 19 March 2018, 03:34 PM

২০১২ সাল থেকে পিএসজির হয়ে খেলা ভেরাত্তি এরই মধ্যে নিজেকে ইউরোপের অন্যতম সেরা মিডফিল্ডার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তবে বেশ কয়েক বছর ধরে মাঝে মধ্যেই গুঞ্জন শোনা যায়, বার্সেলোনার সঙ্গে যোগাযোগ আছে ২৫ বছর বয়সী এই খেলোয়াড়ের।  

সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে পিএসজির বিদায়ের পর ফ্রান্সের কিছু সংবাদ মাধ্যম খবর ছাপায়, ভেরাত্তি নাকি তার দল-বদলের জন্য এজেন্ট মিনো রাইওলাকে বলেছেন। তাদের পছন্দের গন্তব্য বার্সেলোনা।

এসব খবর মিথ্যা বলে উড়িয়ে দিলেন ভেরাত্তি। নতুন কোনো ঠিকানা খুঁজছেন না বলে জানালেন মাঝমাঠের এই খেলোয়াড়।

নিজের ব্যাপারে প্রকাশিত খবর প্রসঙ্গে ভেরাত্তি বলেন, “আমি পড়েছি, রাইওলা আমাকে বার্সেলোনায় যেতে প্রস্তাব দিয়েছে-এটা মিথ্যা।”

“আমি আমার ম্যানেজারদের সঙ্গে কথা বলেছি। আমি কী ভাবি তারা তা জানে। বিষয়গুলো পরিষ্কার। আমি পিএসজিতে থাকার সিদ্ধান্ত নিয়েছি।”

রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে পিএসজির বিদায় নেওয়ার কারণ হিসেবে ফিরতি লেগে নেইমারকে না পাওয়াকে অন্যতম কারণ হিসেবে দেখছেন ভেরাত্তি। তার মতে, নেইমারহীন পিএসজি লিওনেল মেসিহীন বার্সেলোনার মতো।