মালদ্বীপেও হারল সাইফ স্পোর্টিং

পিছিয়ে পড়ার পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু পরে কাঙ্ক্ষিত গোলের দেখা মেলেনি। উল্টো শেষ দিকে দুই গোল হজম করে এএফসি কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় পর্বে হেরেছে প্রথমবারের মতো এ প্রতিযোগিতায় খেলা দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2018, 06:10 PM
Updated : 30 Jan 2018, 06:10 PM

মালের রাসমে ধান্দু স্টেডিয়ামে মঙ্গলবার সাইফ ৩-১ গোলে হারে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম লেগের ম্যাচে ১-০ গোলে জেতা টিসি স্পোর্টস ৪-১ গোলের অগ্রগামিতায় এএফসি কাপের মূল পর্বের ওঠার প্লে-অফ ম্যাচে খেলার যোগ্যতা অর্জন করলো।

নিজেদের মাঠ ম্যাচের ২৩তম মিনিটে এগিয়ে যায় টিসি স্পোর্টস। সতীর্থের কর্নারে আনাতোলি ভ্লাসিসেভের হেড জালে জড়ায়। প্রথম লেগেও টিসিরে জয়ে একমাত্র গোল করেছিলেন কিরগিজস্তানের এই মিডফিল্ডার।

দশ মিনিট পর সমতায় ফেরে সাইফ। ডান দিক থেকে মিডফিল্ডার জামাল ভূইয়ার কর্নারে নাইজেরিয়ান ফরোয়ার্ড কিংসলে চিগোজির হেড এক ড্রপ খেয়ে ঠিকানা খুঁজে পায়।

প্লে-অফে উঠতে হলে কমপক্ষে ২-১ ব্যবধানে জিততে হতো সাইফ স্পোর্টিংকে। কিন্তু শেষ দিক আরও দুই গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যায় তারা। ৮৪তম ও ৮৯তম মিনিটে ভ্লাসিসেভ আরও দুই গোল করে হ্যাটট্রিকের বৃত্ত পূরণ করলে মূলপর্বে ওঠার প্লে-অফে খেলা নিশ্চিত করে নেয় টিসি স্পোর্টস।