রিয়াল ম্যাচের আগেই এমবাপেকে পাওয়ার আশা পিএসজি কোচের

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগেই কিলিয়ান এমবাপে চোট কাটিয়ে ফিরবে বলে আশা পিএসজির কোচ উনাই এমেরির।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2018, 03:20 PM
Updated : 25 Jan 2018, 03:20 PM

গত রোববার লিগ ওয়ানে লিওঁর বিপক্ষে ২-১ গোলে হারের ম্যাচে প্রতিপক্ষের গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষে আঘাত পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন এমবাপে। তার চোট গুরুতর কিছু নয় বলে তখন জানিয়েছিলেন  পিএসজির চিকিৎসক।

বুধবার ফরাসি কাপে গ্যাঁগোঁর বিপক্ষে ৪-২ গোলে জয়ের ম্যাচে দলে ছিলেন না এমবাপে। ফরাসি এই খেলোয়াড়কে দুই মাসের মতো মাঠের বাইরে থাকতে হতে পারে বলে কয়েকটি সংবাদমাধ্যমের খবর। তবে এর আগেই আক্রমণভাগের এই খেলোয়াড়কে পাওয়া যাবে বলে আভাস দিলেন এমেরি।

"লিওঁর বিপক্ষে হারের পর, সে শীঘ্রই আবার খেলতে চেয়েছিল। তবে আমাদের অবশ্যই চিকিৎসকের উপর আস্থা রাখতে হবে এবং ধৈর্য্য ধরতে হবে।… আমরা শনিবার (মোঁপেলিয়ের বিপক্ষে) ও আগামী মঙ্গলবার (রেনের বিপক্ষে ফরাসি লিগ কাপের সেমি-ফাইনাল) দেখব পরিস্থিতি কি দাঁড়ায়।"

"আমি মনে করি, ৩ ফেব্রুয়ারি লিলের বিপক্ষে ম্যাচের আগে সে প্রস্তুত হয়ে যাবে। সে ভালো আছে, শান্ত ও স্বাভাবিক আছে।"

কোচের ধারণা সত্যি হলে, চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের বিপক্ষে দেখা যাবে ২০ বছর বয়সী এই খেলোয়াড়কে।

আগামী ১৪ ফেব্রুয়ারি শেষ ষোলোর প্রথম লেগে সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়ালের মুখোমুখি হবে এমেরির দল। পরের মাসে ফিরতি লেগ খেলবে নিজেদের মাঠে।

ঊরুর চোটের কারণে গ্যাঁগোঁর বিপক্ষে ছিলেন না নেইমারও। ব্রাজিলের এই ফরোয়ার্ডের ফেরার সম্ভাবনা নিয়ে এমেরি বলেন, "ফিজিওর সঙ্গে সে চোট কাটিয়ে ওঠার প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। আশা করি, দ্রুতই সে দলে ফিরবে।"