এবার বোর্নমাউথের মাঠে আর্সেনালের হার

আর্সেনালের ব্যর্থতার মিছিলে যোগ হলো আরেকটি পরাজয়। এবার বোর্নমাউথের মাঠে হেরে গেছে আর্সেন ভেঙ্গারের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2018, 03:32 PM
Updated : 14 Jan 2018, 04:11 PM

রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচটি ২-১ গোলে হেরেছে আর্সেনাল। এ নিয়ে লিগে টানা তৃতীয় ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচ জয়শূন্য রইল দলটি।

লিগে টানা দুই ম্যাচ ড্র করার পর গত ৭ জানুয়ারি নটিংহ্যাম ফরেস্টের মাঠে হেরে এফএ কাপ থেকে ছিটকে পড়ে আর্সেনাল। এরপর গত বুধবার লিগ কাপে সেমি-ফাইনালের প্রথম লেগে চেলসির মাঠে গোলশূন্য ড্র করে ভেঙ্গারের শিষ্যরা।

ভাগ্য বিরূপ না হলে পয়েন্ট টেবিলের নিচের দিকের দল বোর্নমাউথের বিপক্ষে ম্যাচের শুরুতেই এগিয়ে যেতে পারতো আর্সেনাল। কিন্তু তরুণ মিডফিল্ডার মেইটল্যান্ড-নাইলসের শট ক্রসবারে লাগে।

প্রথমার্ধের বাকি সময়ে অতিথিদের ভুগতে দেখা গেছে। আলেক্সিস সানচেস ও মেসুত ওজিলকে ছাড়া খেলতে নামা দলটি বিরতির আগে আর তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি।

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে গোলের অপেক্ষা শেষ হয় অতিথিদের। নাইজেরিয়ার ফরোয়ার্ড অ্যালেক্স আইওবির পাস পেয়ে কোনাকুনি শটে বল জালে জড়ান এক্তর বেল্লেরিন। গত রাউন্ডে চেলসির বিপক্ষে ঘরের মাঠে স্প্যানিশ এই ডিফেন্ডারের শেষ মুহূর্তের গোলে হার এড়িয়েছিল আর্সেনাল।

গানারদের এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৭০তম মিনিটে ডান দিক থেকে রায়ান ফ্রেজারের বাড়ানো বল ঠেকাতে এগিয়ে যান পেতর চেক। কিন্তু দ্রুত ছুটে এসে তাকে কোনো সুযোগ না দিয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ ফরোয়ার্ড ক্যালাম উইলসন।

চার মিনিট পর ১২ গজ দূর থেকে জয়সূচক গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার জর্ডন আইব।

২৩ ম্যাচে ১১ জয় ও ছয় ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে আর্সেনাল। ৫ পয়েন্ট বেশি নিয়ে পঞ্চম স্থানে আছে টটেনহ্যাম হটস্পার।