ব্রাদার্সকে হারিয়ে তলানি থেকে উঠে এল মুক্তিযোদ্ধা

দ্বিতীয়ার্ধে পাওয়া দুই গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ২-০ গোলের জয়ের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগের তলানি থেকে এক ধাপ ওপরে উঠে এসেছে মাসুদ পারভেজের দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2017, 12:51 PM
Updated : 10 Dec 2017, 12:53 PM

প্রথম পর্বে ব্রাদার্সের কাছে ১-০ গোলে হারের প্রতিশোধ নেওয়া মুক্তিযোদ্ধা ১৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ১১তম স্থানে আছে। ১০ পয়েন্ট নিয়ে ফের তলানিতে নেমে গেছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। ১৪ পয়েন্ট নিয়ে নবম স্থানে ব্রাদার্স।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার ম্যাচের ২৪তম মিনিটে এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ নষ্ট হয় মুক্তিযোদ্ধার। ডি বক্সের মধ্যে ফাঁকায় বল পেলেও হালকা বৃষ্টিতে ভিজে থাকা মাঠে শট নেওয়ার আগেই পিছলে পড়ে যান মনির আলম।

৭২তম মিনিটে ডান দিক দিয়ে আক্রমণে ওঠা মোহাম্মদ বিপ্লবের শট সোজা গোলরক্ষকের গ্লাভসে জমে গেলে এগিয়ে যাওয়া হয়নি ব্রাদার্সেরও।

পাঁচ মিনিট পর কাঙ্ক্ষিত গোলের দেখা পায় মুক্তিযোদ্ধা। বাঁ দিক থেকে শফিকুল ইসলাম বিপুলের ডিফেন্স চেরা পাস অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নিয়ে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড মাগালান আওয়ালা।

৮০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নেয় আগের দুই ম্যাচ হেরে আসা মুক্তিযোদ্ধা। প্রতিপক্ষের এক ডিফেন্ডারের ভুল পাস থেকে বেল পেয়ে যান তানভীর রানা। বাঁ দিক থেকে এই ডিফেন্ডারের বাড়ানো ক্রস দূরের পোস্টে থাকা মনির হেড করে নামিয়ে দেওয়ার পর সহজেই গোলরক্ষককে পরাস্ত করেন মাগালান।