নেইমার রিয়ালে যাবে না: সুয়ারেস

সংবাদ মাধ্যমে জোরালো গুঞ্জন, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারেন নেইমার। কিন্তু বার্সেলোনার প্রতি শ্রদ্ধা থেকে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড এটা করবেন না বলে বিশ্বাস লুইস সুয়ারেসের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2017, 11:56 AM
Updated : 4 Dec 2017, 11:59 AM

অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। প্যারিসের ক্লাবটির সঙ্গে তার চুক্তি ২০২২ পর্যন্ত।

তবে কিছু দিন আগে থেকে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড আবার স্পেনে ফিরতে চাচ্ছেন বলে দাবি দেশটির কিছু সংবাদ মাধ্যমর। তবে এবার নাকি বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালে।

কারো কারোর মতে, নেইমার পিএসজিতে এখনও নিজেকে মানিয়ে নিতে পারেননি। সতীর্থ স্ট্রাইকার এদিনসন কাভানি ও কোচ উনাই এমেরির সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না তার। সেজন্যই চলে যেতে চান ২৫ বছর বয়সী এই খেলোয়াড়। আর নেইমারকে কেনার মতো সামর্থ্য আছে এমন ক্লাবগুলোর মধ্যে রিয়াল অন্যতম।  

তবে তেমন কোনো পরিস্থিতি বাস্তবে কখনোই আসবে না বলে বিশ্বাস বার্সেলোনা স্ট্রাইকার সুয়ারেসের।

"মোটেও না। সত্যিকার অর্থে, আমি এমন কিছু দেখছি না। আমি জানি, নেইমার কেমন এবং বার্সেলোনা ও সতীর্থদের প্রতি তার কেমন শ্রদ্ধা ছিল। রিয়াল মাদ্রিদের হয়ে সে খেলবে বলে আমার মনে হয় না।"

বার্সেলোনা ছেড়ে যাওয়ায় অনেক সমালোচনার মুখে পড়েছিলেন নেইমার। তবে সাবেক সতীর্থের সিদ্ধান্তের প্রতি আগের মতোই সম্মান জানিয়েছেন সুয়ারেস।

আক্রমণভাগের গুরুত্বপূর্ণ খেলোয়াড় নেইমার চলে গেলেও বার্সেলোনার খেলায় তার অনুপস্থিতি তেমন টের পাওয়া যায়নি। লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে দারুণ খেলছে ক্লাবটি। পাওলিনিয়ো, উসমানে দেম্বেলে ও জেরার্দ দেউলোফেউ আসার কারণেই সেটা সম্ভব হয়েছে বলে মনে করেন উরুগুয়ের ফরোয়ার্ড সুয়ারেস।