‘প্রয়োজনের সময় জ্বলে উঠবে রোনালদো’

লা লিগায় এবারের মৌসুমে গোল খরায় থাকা ক্রিস্তিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদের প্রয়োজনের সময় ঠিকই জ্বলে উঠবে বলে বিশ্বাস ক্লাবটির সাবেক মিডফিল্ডার চাবি আলোনসোর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2017, 10:36 AM
Updated : 24 Nov 2017, 10:36 AM

এবার স্পেনের শীর্ষ লিগে নিজেকে এখনও তেমন মেলে ধরতে পারেননি রোনালদো। ৮ ম্যাচে করেছেন মাত্র এক গোল। বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ১০ পয়েন্টে পিছিয়ে আছে।  
 
রোনালদো লিগে এখন পর্যন্ত তার মান অনুযায়ী খেলতে ব্যর্থ হলেও সাবেক এই সতীর্থের উপর আস্থা হারাচ্ছেন না আলোনসো।   
 
“আমার কোনো সন্দেহ নাই, মৌসুমের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলোতে জ্বলে উঠবে রোনালদো। গত মৌসুমের শেষ দিকে দারুণ ছিল সে। দলের প্রয়োজনের সময় ফলাফল নির্ধারক হিসেবে উপস্থিত হয় সে।”
 
লা লিগায় এখন পর্যন্ত ১২ ম্যাচ শেষে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৩৪। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ভালেন্সিয়া। তৃতীয় স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ২৪।
 
প্রতিযোগিতাটির ইতিহাসে কোনো দল ১০ পয়েন্টের ব্যবধান ঘুঁচিয়ে শিরোপা জিততে না পারলেও আশা ছাড়ছেন না আলোনসো। 
 
ক্লাবটির হয়ে একটি লা লিগা ও একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতা স্পেনের এই খেলোয়াড় বলেন, “লা লিগা শেষ হতে এখনও অনেক সময় বাকি। অবস্থানগুলো খুব দ্রুত পরিবর্তন হতে পারে।”
 
“এটা সত্যি যে, এই মুহূর্তে বার্সা ও রিয়ালের ব্যবধানটা বেশি। কিন্তু বার্সার সামনে কঠিন সব ম্যাচ রয়েছে। তাদের সান্তিয়াগো বের্নাবেউয়ে আসতে হবে। সবকিছু দ্রুত পরিবর্তন হতে পারে।”
 
“আমাদের ইতিবাচক থাকতে হবে। দলটা খুবই ভালো। সবকিছুই ঘটতে পারে।”
 
রিয়াল শনিবার লিগে নিজেদের মাঠে মালাগার মুখোমুখি হবে।