‘নেইমার ম্যাচজুড়েই ফাউলের শিকার’

নেইমারকে লালকার্ড দেওয়াটা মেনে নিতে পারছেন না উনাই এমেরি। পিএসজির কোচের দাবি, ম্যাচজুড়েই ফাউলের শিকার হয়েছে তার দলের সেরা তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2017, 07:49 AM
Updated : 23 Oct 2017, 11:40 AM

মার্সেইয়ের মাঠ থেকে গত রোববার রাতে লিগ ওয়ানের ম্যাচটি ২-২ ড্র নিয়ে ফিরে পিএসজি। শুরুর দিকে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর সমতা ফেরান নেইমার। ম্যাচে পিএসজি আবার পিছিয়ে যাওয়ার পর ৮৭তম মিনিটে লালকার্ড দেখেন নেইমার। তবে এদিনসন কাভানির যোগ করা সময়ের গোলে লিগে অপরাজিতই থাকে এমেরির দল।

মার্সেইয়ের খেলোয়াড়দের লক্ষ্যবস্তু যেন ছিল নেইমার। সবচেয়ে বেশি পাঁচবার ফাউলের শিকার হয়েছেন ব্রাজিলের এই ফরোয়ার্ড। দ্বিতীয় হলুদকার্ড পাওয়ার সময়ও দুইবার ফাউলের শিকার হন বার্সেলোনার এই সাবেক তারকা। মেজাজ হারিয়ে লুকাস ওকাম্পোসকে ধাক্কা মেরে মাঠ ছাড়তে হয়ে তাকে।

ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে লালকার্ড নিয়ে নিজের হতাশা জানান এমেরি। তারকা খেলোয়াড়দের রক্ষার দাবিও তোলেন।

“নেইমারকে মাঠছাড়া করার সিদ্ধান্ত নিয়ে আমরা একটু হতাশ। কেননা, ম্যাচজুড়েই সে ফাউলের শিকার হয়েছিল। আমি মনে করি, রেফারিরও ভালোভাবে ভাবার দরকার। অবশ্যই আমাদের খেলোয়াড়দের রক্ষা করতে হবে।”

“দ্বিতীয় হলুদ কার্ড…আমি মনে করি না, এটা নেইমারের প্রাপ্য ছিল। সে একজন খেলোয়াড়, যে খেলতে চায় কিন্তু প্রতিটি ম্যাচে তাকে খোঁচানো হয়। আমি মনে করি, উভয় দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের রক্ষা করা একটা দায়িত্ব।”

১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিগে এখন পর্যন্ত অপরাজিত পিএসজি। মোনাকো ২২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।