শরীরে ‘ফাউলের চিহ্ন’ নেইমারের

প্রথম দফা ফাউলের শিকার হওয়ার পর উঠে ফের বল নিয়ে ছুটছিলেন নেইমার। তখন আবারও হন ফাউলের শিকার। মেজাজ হারিয়ে ধাক্কা দিলেন প্রতিপক্ষের এক খেলোয়াড়কে। ফল হিসেবে দ্বিতীয় হলুদ কার্ডের পর দেখলেন লাল কার্ড। ম্যাচ শেষে পিএসজি ফরোয়ার্ডের দাবি, এই শাস্তি তার প্রাপ্য ছিল না। ম্যাচজুড়ে উল্টো তাকে ফাউল করা হয়েছে যার চিহ্ন রয়ে গেছে শরীরে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2017, 07:23 AM
Updated : 23 Oct 2017, 07:28 AM

শুরুর দিকে মার্সেই এগিয়ে যাওয়ার পর সমতা ফেরান নেইমার। ম্যাচে পিএসজি আবার পিছিয়ে যাওযার পর ৮৭তম মিনিটে নেইমারের লালকার্ড। তবে এদিনসন কাভানির যোগ করা সময়ের গোলে রোববার রাতে চিরপ্রতিদ্বন্দ্বীদেরে মাঠ থেকে ২-২ ড্র নিয়ে ফেরে পিএসজি।

মার্সেইয়ের খেলোয়াড়রা ম্যাচে সবচেয়ে বেশি ফাউল করেছে নেইমারকে। মোট পাঁচ বার ফাউলের শিকার হওয়া ২৫ বছর বয়সী ফুটবলার তাই লালকার্ড মেনে নিতে পারছেন না।

“আমি মনে করি, এটা বাড়াবাড়ি ছিল এবং হ্যাঁ, অন্যায্যও ছিল। অনেক ফাউলের শিকার হয়ে আমি ম্যাচটা পার করেছি। আমার শরীরে সেগুলোর অনেক চিহ্ন রয়েছে।”

“একটা ফাউলের শিকার হওয়ার পরও আমি খেলার চেষ্টা করছিলাম। পেছন থেকে আঘাত পাওয়ায় আমি ক্ষুব্ধ হয়েছিলাম।”

রেফারির সমালোচনা করতেও ছাড়েননি নেইমার। ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসা এই ব্রাজিলের এই ফরোয়ার্ড বলেন, “রেফারি যেটা চেয়েছিল, সেটাই করেছেন। সেটা হচ্ছে আমাকে বিদায় করে দেওয়া।”

১০ ম্যাচে ২৬ পয়েন্ট শীর্ষে আছে লিগে এখন পর্যন্ত অপরাজিত পিএসজি। মোনাকো ২২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।