‘রিয়ালেই অনেক সুখী বেনজেমা’

আর্সেনাল থেকে প্রস্তাব পাওয়ার গুঞ্জন শোনা গেলেও করিম বেনজেমার রিয়াল মাদ্রিদ ছাড়ার কোনো ইচ্ছা নেই বলে জানিয়েছেন তার এজেন্ট। তার মতে, সান্তিয়াগো বের্নাবেউয়ে খুব সুখে আছেন ফরাসি এই স্ট্রাইকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2017, 02:25 PM
Updated : 20 Oct 2017, 02:25 PM

জানুয়ারির দল-বদলে বেনজেমাকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনাল দলে টানতে চায় বলে কিছু দিন ধরে স্পেনে গুঞ্জন রয়েছে।

এবারের মৌসুমে আশানুরূপ ভালো করতে পারছেন না ২৯ বছর বয়সী এই বেনজেমা। এখন পর্যন্ত করেছেন মাত্র ২ গোল। নিজেদের মাঠে গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে টটেনহ্যামের সঙ্গে রিয়ালের ১-১ গোলের ড্রয়ের ম্যাচে সহজ একটি সুযোগ পেয়েও জালে পাঠাতে পারেননি বল।

হতাশাজনক ফর্মের কারণেই আগামী বছর বেনজেমা রিয়াল ছাড়তে পারেন বলে গুঞ্জন উঠেছে, যদিও গত মাসেই ক্লাবটির সঙ্গে চার বছরের নতুন চুক্তি করেছেন তিনি।

এ ব্যাপারে জবাব দিয়েছেন বেনজেমার এজেন্ট করিম জাজিরি। স্কাই স্পোর্টসকে তিনি বলেন, “করিম বেনজেমা রিয়াল মাদ্রিদে খুবই সুখী। গত মাসে চুক্তি বাড়িয়েছেন তিনি। ক্লাবটি ছাড়ার তার কোনো ইচ্ছা নেই।”

এর মধ্যে হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগতে হয়েছে বেনজেমাকে। এ জন্য লা লিগায় খেলতে পারেননি চারটি ম্যাচ। তবে চোট কাটিয়ে ফেরার ম্যাচেই গেতাফের বিপক্ষে রিয়ালের ২-১ ব্যবধানের জয়ে একটি গোল করেন।

লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল রোববার নিজেদের মাঠে এইবারের মুখোমুখি হবে।