বিজেএমসির কাছে আরামবাগের হার

পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়িয়েছিল আরামবাগ ক্রীড়া সংঘ। এরপর এগিয়েও গিয়েছিল দলটি। কিন্তু শেষ রক্ষা করতে পারেনি। যোগ করা সময়ে গোলে প্রিমিয়ার লিগ ম্যাচে টিম বিজেএমসির কাছে ৩-২ ব্যবধানে হেরেছে মারুফুল হকের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2017, 03:59 PM
Updated : 7 Oct 2017, 03:59 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার ২০তম মিনিটে এগিয়ে যেতে পারত আরামবাগ। কিন্তু ডি বক্সের ভেতর ফাঁকায় বল পেয়েও গোলরক্ষকের গায়ে মেরে সুযোগ নষ্ট করেন মোহাম্মদ জুয়েল।

পরের মিনিট আত্মঘাতী গোলে পিছিয়ে পড়তে বসেছিল আরামবাগ। কর্নারে এলামলি বুকোলার ব্যাক হেড ক্রসবারে লেগে ফেরে।

৪২তম মিনিটে এগিয়ে যায় বিজেএমসি। সতীর্থের ছোট করে নেওয়া কর্নারে থেকে বাঁ পায়ে দারুণ শটে গোলরক্ষককে পরাস্ত করেন ডিফেন্ডার শোয়েব মিয়া।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে ম্যাচে ফেরে আরামবাগ। ৫৩তম মিনিটে জুয়েলের বাড়ানো বল অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নিয়ে সহজে গোলরক্ষককে পরাস্ত করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড বুকোলা।

চার মিনিট পর গোলরক্ষকের ভুলে পিছিয়ে পড়ে বিজেএমসি। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো বল ধরে জুয়েলের নেওয়া শট বলের লাইনে থেকেও গ্লাভসবন্দী করতে পারেননি আরিফুজ্জামান হিমেল। গ্লাভস হয়ে পোস্টে লেগে লাফিয়ে ওঠা বলে আবু সুফিয়ান সুফিলের হেড ঠিকানা খুঁজে পায়।

৬৮তম মিনিটে স্পট কিক থেকে বিজেএমসিকে সমতায় ফেরান কিংসলে ওশিওকা। ডি বক্সের ভেতরে ডিফেন্ডার আতিকুজ্জামানের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে কিংসলের গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে বিজেএমসি।

১০ ম্যাচে তৃতীয় জয় পাওয়া বিজেএমসি ১২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে। সপ্তম হারের স্বাদ পাওয়া আরামবাগ ৭ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে দশম স্থানে রয়েছে।

শনিবার প্রথম ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের সঙ্গে ১-১ ড্র করে ব্রাদার্স ইউনিয়ন।