সুয়ারেস গোল না পাওয়ায় চিন্তিত নন বার্সা কোচ

সময়টা ভালো যাচ্ছে না লুইস সুয়ারেসের। ফিনিশিংয়ে বারবার হতাশ করছেন। তবে তাতে চিন্তিত নন বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2017, 04:28 PM
Updated : 28 Sept 2017, 04:28 PM

নতুন মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে মাত্র দুটি গোল করেছেন সুয়ারেস। জালের দেখা পাননি বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে স্পোর্তিং লিসবসের বিপক্ষে দলের ১-০ জয়ের ম্যাচেও।

সবশেষ এই ম্যাচে প্রতিপক্ষের মাঠে বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি মাঝে হাঁটুর চোটে ভোগা উরুগুয়ের এই স্ট্রাইকার। প্রথমার্ধে গোলরক্ষককে একা পেয়ে সুযোগ হাতছাড়া করেন, পরে মাত্র ছয় গজ দূর থেকে নেওয়া হেডেও লক্ষ্যভেদে ব্যর্থ হন সুয়ারেস। শেষ পর্যন্ত ডিফেন্ডার সেবাস্তিয়ান কোয়াতেসের আত্মঘাতী গোলে ৩ পয়েন্ট পায় বার্সেলোনা।

নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর তার জায়গায় আসা উসমান দেম্বেলে উরুতে চোট পেয়ে চার মাসের জন্য ছিটকে গেছেন। তাতে আক্রমণভাগে বার্সেলোনার বিকল্প কমে গেছে। সঙ্গে যোগ হয়েছে সুয়ারেসের ফর্মহীনতা। তবে মূল স্ট্রাইকার সুয়ারেসের উপর আস্থা হারাচ্ছেন না ভালভেরদে।

"গত রোববার (এস্পানিওলের বিপক্ষে) সে গোল করেছে।… আজ গোল করেনি। অবশ্যই আমরা চাই, সে সবসময় গোল করুক। সে আমাদের স্ট্রাইকার।"

"সে ভালো একটি সুযোগ পেয়েছিল, কিন্তু গোল করতে পারেনি। তবে সে সবসময় গোল করার খুব কাছাকাছি থাকে। আজ আমরা যে গোলটি করেছি সেটারও খুব কাছে ছিল সে। এই সপ্তাহেই লুইস গোল করেছে এবং আবারও করবে।"

ইউরোপ সেরা প্রতিযোগিতায় দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে 'ডি' গ্রুপের শীর্ষে থাকা বার্সেলোনা লা লিগায়ও শতভাগ জয়ের ধারায় আছে। লিগে আগামী রোববার কাম্প নউয়ে লাস পালমাসের মুখোমুখি হবে তারা।