'দিবালাকে নেওয়ার পরিকল্পনা নেই বার্সার'

ইউভেন্তুসের ফরোয়ার্ড পাওলো দিবালাকে দারুণ ফুটবলার বলে মনে করেন  জোজেপ মারিয়া বার্তোমেউ। তবে তাকে দলে টানার কোনো পরিকল্পনা নেই বলে জানিয়েছেন বার্সেলোনার সভাপতি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2017, 01:56 PM
Updated : 6 Sept 2017, 04:04 PM

অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর থেকেই তার শূন্যতা পূরণে চেষ্টা করে যাচ্ছে বার্সেলোনা।

নেইমার যাওয়ার পর তার স্বদেশি পাওলিনিয়ো ও ফ্রান্সের উসমান দেম্বেলেকে দলে টেনেছে লা লিগার অন্যতম সফল ক্লাবটি। লিভারপুলের ফিলিপে কৌতিনিয়োকে আনতে চার বার প্রস্তাব দিলেও প্রতিবারই প্রত্যাখ্যাত হয় তারা।

সম্প্রতি শেষ হওয়া এবারের দল বদলের পুরো সময় জুড়েই গুঞ্জন ছিল, ইউভেন্তুসের দিবালাকে কিনতে চেষ্টা করছে বার্সেলোনা। তবে সেসব গুঞ্জন এবার উড়িয়ে দিলেন বার্তোমেউ। এমনকি আগামী দল বদলেও আর্জেন্টিনার এই ফরোয়ার্ডকে কেনার পরিকল্পনা নেই বলে জানিয়েছেন তিনি।

পালেরমো থেকে ২০১৫ সালে ইউভেন্তুসে নাম লেখানো দিবালা ক্লাবটির হয়ে টানা দুটি করে সেরি আ ও ইতালিয়ান সুপার কাপ জিতেছেন। গত মৌসুমে দলকে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তুলতেও বড় অবদান ছিল তার। ধারাবাহিক দারুণ পারফরম্যান্সের পুরস্কার হিসেবে ২৩ বছর বয়সী এই খেলোয়াড়কে এ মৌসুমের শুরুতে ১০ নম্বর জার্সি দিয়েছে ইতালির ক্লাবটি। 

এদিকে, নেইমারের শূন্যতা পূরণে তেমন কোনো তারকা খেলোয়াড়কে টানতে না পারায় সমালোচনা শুনতে হচ্ছে বার্তোমেউকে। তারপরও দিবালার মতো একজন ফরোয়ার্ডের প্রতি আগ্রহ নেই তার!

"আমি দিবালাকে কিভাবে দেখি? সে দুর্দান্ত একজন খেলোয়াড়। কিন্তু আমাদের যে দল আছে তাতে আমরা খুশি।"

"তাছাড়া সে ইউভেন্তুসের খেলোয়াড়। বিয়ানকোনেরি (ইউভেন্তুসের ডাক নাম) ও তাদের সভাপতি আন্দ্রেয়া আগনেল্লিকে আমরা অনেক সম্মান করি।"

আগামী মঙ্গলবার এবারের চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে কাম্প নউয়ে ইউভেন্তুসকে আতিথ্য দেবে বার্সেলোনা।